লোকালয় ২৪

আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক: আইনি জটিলতায় পড়েছেন অভিনেত্রী আমিশা প্যাটেল। এ অভিনেত্রী ও তার ব্যবসায়ীক সহযোগী কুণাল ঘুমরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন প্রযোজক অজয় কুমার সিং। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

অজয় কুমারের অভিযোগ—আমিশা ও কুণাল দেশি ম্যাজিক নামের একটি সিনেমা নির্মাণের জন্য তার কাছ থেকে ২.৫ কোটি রুপি ধার নিয়েছিলেন। কিন্তু পরবর্তী সময়ে সিনেমাটি আর তৈরি হয়নি এবং তিনিও সেই অর্থ আর ফেরত পাননি। এ বিষয়ে রাঁচির একটি আদালতে মামলা দায়ের করেছেন অজয় কুমার।

এ প্রসঙ্গে অজয় কুমার সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গত বছর মার্চে আমিশা ও কুণাল রাঁচিতে একটি অনুষ্ঠানে গিয়েছিল, আমি সেখানে তাদের ২.৫ কোটি রুপি দিয়েছিলাম। তারা বলেছিলো, ২০১৮ সালের জুনে তাদের সিনেমা মুক্তি পাবে এবং এটি আমার জন্য খুবই লাভজনক একটি প্রজেক্ট হবে। সিনেমাটি এখনো প্রেক্ষাগৃহে আসেনি এবং যখন আমি তাদের বারবার অর্থের জন্য তাগাদা দিতে থাকি তারা আমাকে দুই তিন মাসের মধ্যে সুদসহ সেই অর্থ ফেরত দেয়ার ওয়াদা করে। এমনি তারা আমাকে তিন কোটি রুপির একটি চেকও দেয় কিন্তু সেই চেক বাউন্স করে। এবার আমি তাদের কাছে গেলে তারা আমার পাওনা অর্থ দিতে সরাসরি অস্বীকার করে। এছাড়া তারা আমিশার সঙ্গে কয়েকজন প্রভাবশালী ব্যক্তির ছবি দেখিয়ে আমাকে হুমকিও দেয়। তারা বলছে সিনেমা এ বছর মুক্তি পাবে কিন্তু আমি এ বিষয়ে এখনো কোনো আপডেট পাইনি।’

কাহো না পেয়ার হ্যায়গাদার-এক প্রেম কথা’র মতো বক্স অফিস হিট সিনেমা দিয়ে বলিউডে পথচলা শুরু করেছিলেন আমিশা প্যাটেল। কিন্তু পরবর্তী সময়ে খুব একটা সুবিধা করতে পারেননি। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ভাইয়াজি সুপারহিট। ২০১১ সালে সিনেমাটির কাজ শুরু হয়েছিল কিন্তু মুক্তি পেয়েছে গত বছর। এতে আরো অভিনয় করেছেন—সানি দেওল, প্রীতি জিনতা, আরশাদ ওয়ার্সি প্রমুখ।