আনুশকা প্রেমের কথা স্বীকার করলেন

আনুশকা প্রেমের কথা স্বীকার করলেন

/lokaloy24.com

এস.এম.মানিক: বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিলো ‘বাহুবলি’খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠির প্রেম ও বিয়ে নিয়ে। তবে গুঞ্জন সত্যি নয় বলে অস্বীকার করেন তিনি।

 তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা জানালেন, অতীতে প্রেমের সম্পর্কে ছিলেন। তবে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তা জানাননি তিনি। আনুশকা বলেন, অতীতে আমি একটি মধুর প্রেমের সম্পর্কে ছিলাম, সেটি আনুমানিক ২০০৮ সালের দিকে। কিন্তু আমি তার নাম বলবো না। কারণ এটি খুবই ব্যক্তিগত বিষয়। আমরা যদি এখনো সম্পর্কে থাকতাম সেক্ষেত্রে হয়তো নাম প্রকাশ করতে পারতাম।

প্রভাস-আনুশকাপ্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ প্রসঙ্গে তিনি বলেন, আমরা পরস্পরের ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নিই। এখনো এই সম্পর্ক খুব সম্মানজক পর্যায়ে রয়েছে। তবে আমি যেদিন বিয়ে করবো, সবাইকে জানাবো। বিয়ের পরিকল্পনা নিয়ে আনুশকা বলেন, আমার কাছে বিয়ে খুবই পবিত্র একটি বিষয়। এতে বাকি জীবনের জন্য দুজন মানুষের বন্ধন তৈরি হয়। সম্পর্কে জড়ালে সঙ্গীর সঙ্গে সবসময় থাকা যায় এবং পরস্পরের মধ্যে বন্ধন গড়ে ওঠে। যদিও সঠিক মানুষের দেখা পেলেই বিয়ে করা উচিত।

সম্প্রতি গুঞ্জন ওঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলা মুড়িকে বিয়ে করছেন আনুশকা। এই অভিনেত্রীর সাইজ জিরো সিনেমাটি পরিচালনা করেছেন তিনি। তবে খবরটি অস্বীকার করেছেন আনুশকা।এছাড়া কয়েক দিন আগে শোনা যায়, ভারতীয় এক ক্রিকেটারকে বিয়ে করছেন এই অভিনেত্রী। কিন্তু খবরটি সত্য নয় বলে জানান তিনি। এখানেই শেষ নয়, ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com