আদালত থেকে আসামির পলায়ন, বরখাস্ত দুই পুলিশ

আদালত থেকে আসামির পলায়ন, বরখাস্ত দুই পুলিশ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম আদালতে পুলিশি হেফাজত থেকে মাদক মামলার আসামি পলায়নের ঘটনায় দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- সিএমপির আকবর শাহ থানার উপ পরিদশর্ক (এসআই) ফখরুল ইসলাম ও চট্টগ্রাম আদালতে দায়িত্বরত প্রসিকিউশন শাখার কনস্টেবল মো. খোকন।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) ফারুকুল ইসলাম ও প্রসিকিউশন বিভাগের দায়িত্বে থাকা নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) হাসান মো. শওকত আলী দুই পুলিশ সদস্যকে আসামি পলায়নের ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে তাদের সাময়িক বরখাস্তের আদেশ দেন।

সিএমপি কমিশনার মো.মাহাবুবর রহমান দুই পুলিশকে সাময়িক বরখাস্তের বিষয়টি জানিয়ে বলেন, এ ঘটনায় যারা দায়িত্বে ছিল তাদের অবহেলা ছিল কিনা তা তদন্ত করতে নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ২টায় নগরীর আকবরশাহ থানার মাদক মামলায় গ্রেপ্তার হওয়া আসামি মাসুদ রানাকে রিমান্ডে শুনানির জন্য কারাগার থেকে আদালতে হাজির করলে ভীড়ের মধ্যে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রায় দেড়মাস আগে পাহাড়তলী শহীদ লেইন থেকে আকবরশাহ থানার মাদক মামলার (৩৮(৭)১৮) মাদক দ্রব্য আইনের ১৯ (১) এর ৯(খ) আসামি মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়েছিল। এতোদিন কারাগারে ছিল। আসামি রানা পেশায় একজন ট্রাক চালকের সহকারী। ইউএনবি।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com