আজ বিএনপি চেয়ারপারসনের খাবার মেন্যুতে কি ছিল!

আজ বিএনপি চেয়ারপারসনের খাবার মেন্যুতে কি ছিল!

আজ বিএনপি চেয়ারপারসনের খাবার মেন্যুতে কি ছিল

অনলাইন ডেস্: মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর আজ শনিবার। পাঁচ বছরের সাজার বোঝা মাথায় নিয়ে ঈদের দিনও কারাবন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ফলে আজ ঈদের দিনে কারাগারে তার জন্য রয়েছে বিশেষ খাবারের আয়োজন। কারা কর্তৃপক্ষ এই খাবারের আয়োজন করেছে।

বিএনপি চেয়ারপারসনের খাবার মেন্যুতে রয়েছে- আজ সকালে পায়েস, সেমাই ও মুড়ি। দুপুরের মেন্যুতে রয়েছে নিজের ইচ্ছা অনুযায়ী ভাত অথবা পোলাও, সঙ্গে থাকবে ডিম, রুই মাছ, মাংস ও আলুর দম। রাতের আয়োজনে থাকছে পোলাও, গরু অথবা খাসির মাংস, ডিম, মিষ্টান্ন।

কারা সূত্র জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা পর্যন্ত বিশেষ কোনো আইটেম তৈরির বিষয়ে কারা কর্তৃপক্ষকে অবহিত করেননি খালেদা জিয়া। করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার মো. জাহাঙ্গীর কবির সাংবাদিকদের জানান, খালেদা জিয়ার মেন্যুটা সাধারণ কয়েদিদের মতো হলেও তার জন্য রান্না হবে আলাদাভাবে।

এর আগে, চলতি বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজা ঘোষণার দিন থেকে নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com