আজমিরীগঞ্জে ২ জুয়ারিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড।

আজমিরীগঞ্জে ২ জুয়ারিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড।

আজমিরীগঞ্জে ২ জুয়ারিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড

 

 

 

 

 

নিজস্ব প্রতিনিধি– আজমিরীগঞ্জে প্রকাশ্যে জুয়া খেলার দায়ে দুই জুয়াড়ীর প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মতিউর রহমান খাঁনের ভ্রাম্যমাণ আদালত। আজ  রবিবার দুপুর ২টায় এই দণ্ডাদেশ প্রদান করা হয়।

দন্ডিত ব্যক্তিরা হলেন, উপজেলার কাকাইলছেও ইউনিয়নের মনিপুর গ্রামের মৃত আব্দুল হেকিম মিয়ার পুত্র কামাল মিয়া(৩৫) এবং সদর ইউনিয়নের বিরাট মুন্সিহাটি গ্রামের মৃত নানু মিয়ার পুত্র কাওছার মিয়া (৫০)।

জানাযায়,

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের সৌলরী গ্রাম সংলগ্ন মনিপুর গ্রামে বেশদিন ধরে জুয়াখেলার আয়োজন করে আসছিল এলাকা সহ আশপাশের এলাকার কতিপয় চিহ্নিত জুয়ারি। এদিকে গোপনসূত্রে খবর পেয়ে আজ রবিবার দুপুরে অভিযান চালায় উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন। সহযোগিতা করেন,থানার এস,আই হেলাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল । এ সময় পুলিশের উপস্হিতি টের পেয়ে জুয়ারিরা দৌঁড়ে পালিয়ে যায়। একই সময় ২ জুয়ারিকে আটক করা হয়।

এ সময় বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারা অনুযায়ী আটক ২জনের প্রত্যেকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাঁনের ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন বলেন -এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com