আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিন : পুলিশ

আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিন : পুলিশ

আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিন : পুলিশ
আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিন : পুলিশ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিতে অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বুধবার সন্ধ্যায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী যুবকের ছবি প্রকাশ করে পুলিশের বিশেষ এই ইউনিটটি।

বুধবার রাতে এ বিষয়ে ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান মাসুদুর রহমান বলেন, ‘নাগরিকদের অনুরোধ করছি, যে আগুন দিয়েছে তার বিষয়ে কারো কাছে কোনো তথ্য থাকলে জানাতে। কেননা এ ধরনের অপরাধী সমাজের জন্য ক্ষতিকর। তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।’

বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়ার দৃশ্য গণমাধ্যম প্রকাশ হয়। সেখানে দেখা যায়, হেলমেট পরা কালো রঙের শার্ট গায়ে এক যুবক একটি চেয়ার দিয়ে গাড়ির উপরে উঠে ভাঙচুর করছে। কয়েকজন বাঁশের লাঠি দিয়ে আঘাত করছে গাড়িতে। এরপর ম্যাচ দিয়ে একজন আগুন ধরিয়ে দেয়। তাকে ধরে বা তথ্য দিতে পুলিশের মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনোয়ার হোসেনের-০১৭১৩৩৭৩১৪৭ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

উল্লেখ্য, বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এসময় বিএনপির নেতা-কর্মীরা পুলিশের গাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com