আগামী সপ্তাহেই অপু-বাপ্পীর ‘আংটি বদল’!

আগামী সপ্তাহেই অপু-বাপ্পীর ‘আংটি বদল’!

আগামী সপ্তাহেই অপু-বাপ্পীর ‘আংটি বদল’!
আগামী সপ্তাহেই অপু-বাপ্পীর ‘আংটি বদল’!

বিনোদন ডেস্ক : সুপারস্টার শাকিব খানের বাড়িতেই আংটি বদল হতে যাচ্ছে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের। আর তার বর হলেন বাপ্পী চৌধুরী।তার সাবেক স্বামী দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে হয়েছিল তাদের। কিন্তু ২০১৭ সালের নভেম্বরে সুপারহিট জুটির বিবাহবিচ্ছেদ হয়েছিল ঢাকঢোল পিটিয়ে।

মিডিয়াপাড়ায় গুঞ্জন রয়েছে, অপুর সাথে আর এক তারকা বাপ্পী চৌধুরীর প্রেমেরও। রসালো এ ঘটনা নিয়ে সে সময় তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়েছিল। সেই বাপ্পীর সঙ্গে আংটি বদল হতে যাচ্ছে নায়িকা অপু বিশ্বাসের। তাও আবার শাকিব খানের শুটিং বাড়ি ‘জান্নাত’-এ।

তবে এমন চমকপ্রদ ঘটনাটি বাস্তবে ঘটছে না। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হচ্ছে অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী জুটির। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটির কাজ শেষ পর্যায়ে।

শাকিব খানের বাড়িতে ছবিটির একটি দৃশ্য ধারণ করা হবে। সেখানে দেখানো হবে আংটি বদল করছেন অপু-বাপ্পী। আর এটিই হবে এ সিনেমার শেষ দৃশ্য। আগামী সপ্তাহে হবে সেই শুটিং।

এই ছবিটি হচ্ছে ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল। প্রথমটিও পরিচালনা করেছিলেন দেবাশীষ বিশ্বাস। সেখানে নায়ক-নায়িকা হিসেবে দেখা গিয়েছিল তখনকার সুপারহিট জুটি রিয়াজ ও শাবনূ কে। ১৯৯৬ সালে অমর নায়ক সালমান শাহ মারা যাওয়ার পর রিয়াজ-শাবনূরের জুটি ছিল সবচেয়ে বেশি সমাদ্রিত। এ জুটির সবগুলো ছবি ব্যবসাসফল। সেই ধারাবাহিকতায় সুপারহিটের তকমা লেগেছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর গায়েও। তারই দ্বিতীয় কিস্তিতে জুটি বেঁধেছেন অপু ও বাপ্পী। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে অপু-বাপ্পী জুটিকেও দর্শক পছন্দ করবেন এমনটাই বিশ্বাস পরিচালকের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com