লোকালয় ২৪

আওয়ামী লীগ নেতার প্রচার ব্যানারে পুলিশ সুপারের ছবি!

আওয়ামী লীগ নেতার প্রচার ব্যানারে পুলিশ সুপারের ছবি!

গাজীপুর- গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে প্রচারণার ব্যানারে পুলিশ সুপারের (এসপি) ছবি ব্যবহার করেছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম তুষার।

আর এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও এলাকাজুড়ে চলছে সমালোচনা। তবে তুষারের দাবি, বিষয়টি সম্পর্কে তিনি জানেন না। প্রতিপক্ষ তাকে হেয় করতে এ কাজ করেছে।

জানা গেছে, কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম তুষার। সম্প্রতি তার নির্বাচনি ব্যানারে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারেরর ছবি চোখে পড়ে কালিয়াকৈরের সিনাবহ এলাকায়। মূহুর্তেই ছবিটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নজরে এলে মেয়র প্রার্থী তুষারকে ডেকে ব্যানার নামিয়ে ফেলার নির্দেশ দেন পুলিশ সুপার।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার শামসুন্নাহার গণমাধ্যমকে বলেন, এগুলো তাদের অজ্ঞানতার কারণেই হয়েছে। আমি তাকে চিনিও না। আমি বিষয়টি অবহিত হওয়ার সঙ্গে সঙ্গেই এটার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং সব ছবি নামিয়ে ফেলার নির্দেশ দিয়েছি।

তবে, ব্যানার সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি মেয়র প্রার্থী তুষারের। তিনি বলেন, আমার প্রতিপক্ষ কেউ আমাকে হেয় করার লক্ষ্যেই এই কাজ করেছে। আমি এর কিছুই জানি না।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর পরবর্তীতে ব্যানারগুলো আর খুঁজে পাওয়া না গেলেও পুলিশ সুপারের ছবির জায়গায় এখন শোভা পাচ্ছে স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার।