সংবাদ শিরোনাম :
আওয়ামীলীগকে কোনো ছাড় দিবে না বিএনপি: জি কে গউছ

আওয়ামীলীগকে কোনো ছাড় দিবে না বিএনপি: জি কে গউছ

আওয়ামীলীগকে কোনো ছাড় দিবে না বিএনপি: জি কে গউছ
আওয়ামীলীগকে কোনো ছাড় দিবে না বিএনপি: জি কে গউছ

স্টাফ রিপোর্টারঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- খুলনা, গাজীপুরের নির্বাচন আর জাতীয় সংসদ নির্বাচন এক জিনিস না। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে কোনো ছাড় দিবে না বিএনপি। ২০১৪ সালের ৫ জানুয়ারীর মত আর কোনো নির্বাচন বাংলাদেশে হবে না। শেখ হাসিনাকে একতরফা নির্বাচন করতে দেয়া হবে না। আওয়ামীলীগের সেই খায়েশ পুরণ হবে না। একটি সহায়ক সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে আগামী সংসদ নির্বাচন। তিনি গতকাল বুধবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে লাখাই উপজেলা বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেয়র জি কে গউছ বলেন- কোটা সংস্কার এখন সময়ের দাবী। সারাদেশে ছাত্র আন্দোলনের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে দাড়িয়ে কোটা বাতিলের ঘোষণা দিলেও প্রজ্ঞাপন জারী করা হচ্ছে না। এখন আন্দোলনকারী ছাত্রদের পিটাচ্ছে ছাত্রলীগ, আর আমাদের দেশের আইন শৃংখলা বাহিনী দাড়িয়ে দাড়িয়ে দেখছে। এটা জাতির সাথে তামাশা চলছে। কিন্তু তারা জানেনা এটাই শেষ সরকার না। বাংলাদেশের মানুষ অন্যায়ের প্রতিবাদ করতে জানে। ব্যালটের মাধ্যমেই আওয়ামীলীগের সমস্ত অপকর্মের জবাব দিতে প্রস্তুতি নিচ্ছে দেশবাসী।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন- গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মুখেই মুক্ত করতে হবে। শীঘ্রই আন্দোলনের ঘোষণা আসবে। তাই সকল বিভাজন ভুলে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে একযোগে রাজপথে নামতে হবে। মামলা হামলা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন দমিয়ে রাখা যাবে না।

লাখাই উপজেলা বিএনপির সহ সভাপতি হাবিবুল্লা বাহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ওয়াহিদুজ্জামান আগা মিয়া, এস আর তালুকদার শাহিনুর, আব্দুল মোতালিব খান, এডভোকেট আয়াতুল ইসলাম, শেখ ফরিদ মিয়া, জয়নাল আবেদীন, শামছুদ্দিন আহমেদ, রানা আহমেদ, এডভোকেট শামছুল ইসলাম, আব্দুল আউয়াল ভুইয়া, হাদিস মিয়া, মাহফুজুর রহমান চৌধুরী, আব্দুল হান্নান, মোঃ গোলাপ, রুমন মিয়া, মহিবুল ইসলাম সাস্তু, জানে আলম, বাচ্চু মিয়া, শামছুল হক, মোহাম্মদ আলী, এডভোকেট শফিকুল ইসলাম, ফজল মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com