লোকালয় ২৪

অসময়ের বন্ধুদের রান্না করে খাওয়ালেন সাইফ আলি খান

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনার কারনে লকডাউন ভারত। আর সে কারণেই আপাতত ঘরবন্দি বলিউডের সেলিব্রেটিরা। সেই তালিকা থেকে বাদ পড়েননি সাইফ আলি খানও।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বৃহস্পতিবার সাইফ আলি খান তাদের বাসায় যারা কাজ করেন তাদের নিজের হাতে রান্না করেন খাওয়ালেন তিনি। আর অসমেয়র বন্ধুদের নিজ হাতে রান্না করে খাওয়ানোর এক অন্যরকম অনুভূতি রয়েছে বলেও জানান সাইফ। রান্নার পাশাপাশি বর্তমানে প্রচুর বই পড়ে, ঘুমিয়ে এবং তৈমুরের সঙ্গে সময় কাটাচ্ছেন সাইফ। শুধু তাই নয়, বর্তমানে বাবা-মা দুজনকে কাছে পেয়ে সারা বাড়ি কখনো দৌড়ে বেড়াচ্ছে তৈমুর আবার কখনো ছবি এঁকে, খেলা করেই তার কাটছে সময়। এদিকে সম্প্রতি করোনাভাইরাসের মোকাবেলা করতে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া-সহ ৩টি সংস্থার তহবিলে অনুদানের আহ্বান জানান সাইফ, কারিনা। ওই ঘটনার পরই সমালোচনার মুখে পড়েন নবাব-বেগম। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টি কেন এড়িয়ে গেলেন! প্রচারের জন্যই কি শুধুমাত্র ইউনিসেফে অনুদানের কথা বললেন তারা। এমন প্রশ্নও উঠতে শুরু করে।

নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। করোনার কারনে লকডাউন ভারত। আর সে কারণেই আপাতত ঘরবন্দি বলিউডের সেলিব্রেটিরা। সেই তালিকা থেকে বাদ পড়েননি সাইফ আলি খানও। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বৃহস্পতিবার সাইফ আলি খান তাদের বাসায় যারা কাজ করেন তাদের নিজের হাতে রান্না করেন খাওয়ালেন তিনি। আর অসমেয়র বন্ধুদের নিজ হাতে রান্না করে খাওয়ানোর এক অন্যরকম অনুভূতি রয়েছে বলেও জানান সাইফ।

রান্নার পাশাপাশি বর্তমানে প্রচুর বই পড়ে, ঘুমিয়ে এবং তৈমুরের সঙ্গে সময় কাটাচ্ছেন সাইফ। শুধু তাই নয়, বর্তমানে বাবা-মা দুজনকে কাছে পেয়ে সারা বাড়ি কখনো দৌড়ে বেড়াচ্ছে তৈমুর আবার কখনো ছবি এঁকে, খেলা করেই তার কাটছে সময়। এদিকে সম্প্রতি করোনাভাইরাসের মোকাবেলা করতে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া-সহ ৩টি সংস্থার তহবিলে অনুদানের আহ্বান জানান সাইফ, কারিনা। ওই ঘটনার পরই সমালোচনার মুখে পড়েন নবাব-বেগম। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টি কেন এড়িয়ে গেলেন! প্রচারের জন্যই কি শুধুমাত্র ইউনিসেফে অনুদানের কথা বললেন তারা। এমন প্রশ্নও উঠতে শুরু করে।

নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান।