লোকালয় ২৪

অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে গেলেন ওবায়দুল কাদের

অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে গেলেন ওবায়দুল কাদের

ঢাকা- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা এ টি এম শামসুজ্জামানকে দেখতে গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২ জুলাই) সকাল সোয়া ১১ টার দিকে বিএসএমএমইউতে যান ওবায়দুল কাদের। এ সময় তার সঙ্গে ছিলেন বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় ওবায়দুল কাদের অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার খোঁজ খবর নেন।

গুণি এই অভিনেতার শারীরিক অবস্থা সম্পর্কে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘দেশবরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন। প্রধানমন্ত্রী তাঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন; তাঁর খোঁজ খবর নিতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই এসেছি। হাসপাতালের চিকিৎসক বলেছেন, আগের চেয়ে এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ’

বরেণ্য ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি ছিলেন। গত ১৫ জুন তাকে এ হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়।

গত ১৩ মে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অভিনেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেয়া হয়েছে।