অবশেষে মিলাদ গাজীর প্রচারণায় এমপি কেয়া

অবশেষে মিলাদ গাজীর প্রচারণায় এমপি কেয়া

অবশেষে মিলাদ গাজীর প্রচারণায় এমপি কেয়া
অবশেষে মিলাদ গাজীর প্রচারণায় এমপি কেয়া

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ব্যাপক প্রচারণা করেছেন। সেনাবাহিনী ও বিজিবির টহল টিম তৎপর থাকায় উভয় জোটের প্রার্থীরা নির্বিঘ্নে প্রচারণা করেছেন। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ছিলেন উৎসাহের আমেজের মধ্যে।

মহাজোটের প্রার্থী গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজীর পক্ষে মঙ্গলবার অভিমান ভেঙে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের দুই মনোনয়নপ্রত্যাশী হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী ও সংরক্ষিত মহিলা আসনে এমপি আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া।

আলোচিত এই দুই নেতা গাজী শাহনওয়াজ মিলাদকে সঙ্গে নিয়ে প্রায় ১০টি পথসভা করেন। ১নং বড় ভাকৈর ইউনিয়ন থেকে শুরু করে নবীগঞ্জের সীমান্তবর্তী ইমামবাড়ি বাজার পর্যন্ত পথসভা অনুষ্ঠিত হয়। চৌকি বাউসি বাজার হলিমপুর বাজার ,ফার্মের বাজার,সোনাপুর বাজার,জগন্নাথপুর বাজার,নবীগঞ্জ সদর,রসুলগঞ্জ বাজার,নতুন বাজার,মিলনগঞ্জ বাজার,আলীগঞ্জ বাজার,ইমামবাড়ি বাজার আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভায় মহিলা এমপি আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত করতে আমরা সব ভেদাভেদ ভুলে মাঠে নেমেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com