অবশেষে বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন মেসি

অবশেষে বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন মেসি

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  দীর্ঘদিন ধরে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে দেন দরবার চলছে আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসির। তবে কোনো সমস্যা ছাড়াই চুক্তি নবায়ন হবে বলে জানিয়েছেন ক্লাবটির সাবেক সভাপতি হুয়ান লাপোর্তা।

বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত। বার্সায় চলমান অস্থিরতার মধ্যে সবচেয়ে আলেচিত বিষয় ছিলো মেসির নতুন চুক্তি। মৌসুম শেষে ট্রান্সফার ফি ছাড়াই ন্যু ক্যাম্প ছেড়ে যেতে পারেন মেসি। কিন্তু লাপোর্তার বিশ্বাস, খুব সহজেই মেসির চুক্তি নবায়ন করা যাবে। বুধবার তিনি বলেন, মেসির নতুন চুক্তিতে কোনো সমস্যাই হবে না।

তিনি আরো বলেন, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের সঙ্গে মেসির যোগাযোগ হচ্ছে এবং তিনি খুব শিগগিরই ন্যু ক্যাম্পে মেসির সঙ্গে মিলিত হবেন। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন।

নেইমারের পাশাপাশি দলের সাবেক মহাতারকা জাভিকেও ফিরিয়ে আনার আশ্বাস দিয়েছেন লাপোর্তা। দলের ম্যানেজার হিসেবে জাভিকে ফিরিয়ে আনার ব্যাপারে তিনি বলেন, জাভি? অবশ্যই এটা সম্ভব হবে। এটার একটা স্বাভাবিক সমাধান হবে। একটা সময় আসবে যখন সে এটা বিবেচনা করবে। কখন, সেটা তারই সিদ্ধান্ত নিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com