৮ বছর পর ক্যাটরিনা-অক্ষয়

৮ বছর পর ক্যাটরিনা-অক্ষয়

৮ বছর পর ক্যাটরিনা-অক্ষয়
৮ বছর পর ক্যাটরিনা-অক্ষয়

বিনোদন ডেস্ক: ‘সিং ইজ কিং’, ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউড অভিনয়শিল্পী অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। সর্বশেষ ‘তিস মার খান’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। ২০১০ সালের ২৪ ডিসেম্বর মুক্তি পায় এটি। দীর্ঘ ৮ বছর পর আবারো জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন অক্ষয়-ক্যাটরিনা।

পরিচালক রোহিত শেঠি অক্ষয় কুমারকে নিয়ে নির্মাণ করছেন ‘সূর্যবংশী’ সিনেমা। কিন্তু এতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে বেশ কিছু দিন ধরেই চলছিল নানা গুঞ্জন। প্রথমে শোনা যায়, অভিনেত্রী পূজা হেগড়েকে সিনেমাটিতে দেখা যাবে। যদিও পরিচালক রোহিত গুঞ্জনটি উড়িয়ে দেন। পরবর্তীতে ক্যাটরিনার নাম শোনা গেলেও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ ছিল। অবশেষে ক্যাটরিনার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন অক্ষয় কুমার।

আজ সোমবার সকালে অক্ষয় কুমার তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। এতে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, রোহিত শেঠি ও করন জোহরকে একসঙ্গে দেখা যায়। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘‘ক্যাটরিনা কাইফ আমাদের ‘সূর্যবংশী’ গার্ল’’

নির্মাতা রোহিত শেঠির সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছেন অক্ষয় কুমার। এতে অতিথি চরিত্রে অজয় দেবগন ও রণবীর সিংকেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে। আগামী মে থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০২০ সালে ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com