৩০ টাকার জন্য রিকশাচালককে খুন

৩০ টাকার জন্য রিকশাচালককে খুন
৩০ টাকার জন্য রিকশাচালককে খুন

লোকালয় ডেস্কঃ মাত্র ৩০ টাকার জন্য সন্টু (৩০) নামে এক রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে জয়ন্ত কুমার জয় নামে হরিজন সম্প্রদায়ের এক যুবক।

মঙ্গলবার (৮ মে) দিবাগত রাত সাড়ে ১২টার সময় জয়পুরহাট শহরের কালিমন্দির এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত সন্টু জয়পুরহাট শহরের কুণ্ডুপাড়া মহল্লার মৃত রঘুনাথ দাসের ছেলে।

নিহত সন্টুর স্ত্রী শিখা রানী দাস জানান, কেউ একজন তার কাছে ৩০ টাকা পায়, এ জন্য মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ি থেকে রিকশা চালানোর কথা বলে বের হন সন্টু। রাত ১২টার মধ্যে ফিরবেন বলেও জানান।

জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মমিনুল হক বলেন, রাতে রিকশা জমা দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন সন্টু। পথে জয় তার পথরোধ করে পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সন্টুকে ছুরিকাঘাত করে জয়। এসময় সন্ট‍ুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে পালিয়ে যায় জয়। পরে গুরুতর আহত অবস্থায় সন্টুকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মোস্তাফিজুর রহমান জানান, পিঠের বাম পাশে উপর্যুপরি ছুরিকাঘাত করায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

 

এ ঘটনায় জয়কে পুলিশ আটক করেছে বলেও জানান তিনি। জয় জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া রেল বস্তির ভাদু হরিজনের ছেলে।

সন্টুর বড় ভাই আশিষ কুমার দাস জানান, পরিবারের সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com