৩য় দফা শপথ নিলেন এমপি আবু জাহির প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

৩য় দফা শপথ নিলেন এমপি আবু জাহির প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

৩য় দফা শপথ নিলেন এমপি আবু জাহির প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা
৩য় দফা শপথ নিলেন এমপি আবু জাহির প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনে তৃতীয় বারের মতো সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অন্যান্য সংসদ সদস্যবৃন্দের সাথে শপথগ্রহণ করেন তিনি।
এর আগে গত বুধবার গণভবনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এমপি আবু জাহির। এ সময় তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
এ বিষয়ে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জবাসী নৌকায় আস্থা রেখেছেন বলেইÑ আমরা এলাকাকে আলোকিত অ ল হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছি। বার বার ভোট দিয়ে এখানকার জনগণ হবিগঞ্জকে ২য় গোপালগঞ্জ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। যে কারণে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে উপহার হিসেবে শেখ হাসিনা মেডিকেল কলেজসহ বড় বড় উন্নয়ন প্রকল্প নিয়ে এসেছি। এবারো হবিগঞ্জের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৪টি আসন উপহার দিয়েছেন। আগামী ৫ বছরে আমরা হবিগঞ্জকে উন্নয়নের অনন্য উচ্চতায় নিয়ে যাব ইনশাল্লাহ। এ সময় তিনি সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রসঙ্গত- ২০০৮ সালে বিপুল ভোটের ব্যবধানে প্রথমবারের মতো নির্বাচিত হন এমপি আবু জাহির। পরবর্তীতে ২০১৪ সালে তিনি ২য় বারের নির্বাচিত হন। ১০ বছরে তিনি অবহেলিত হবিগঞ্জকে নিয়ে গেছেন উন্নয়নের পথে।
এদিকে এমপি আবু জাহির ৩য় বারের ন্যায় বিজয়ী হওয়ায় দলীয় নেতাকর্মী এবং সমর্থকদের মাঝে বিরাজ করছে আনন্দের বন্যা।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক বলেন, এমপি আবু জাহির অত্যন্ত পরিশ্রমী একজন নেতা। তার বলিষ্ট নেতৃত্বের কারণে হবিগঞ্জের সর্বস্তরে আওয়ামী পরিবার আজ অত্যন্ত সুসংগঠিত। জনগণের কাজে তিনি দিনরাত পরিশ্রম করেন বলেই- মানুষ তাকে ভালবাসে। আগামী দিনে এমপি আবু জাহির হবিগঞ্জকে উন্নয়নের নতুন উচ্চতায় নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু বলেন, এমপি আবু জাহির বার বার নির্বাচিত হওয়ার পাশাপাশি তার সুযোগ্য নেতৃত্বের জন্যই হবিগঞ্জের চারটি আসনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে আসছে। এর পুরস্কার হিসেবে হবিগঞ্জবাসী এমপি আবু জাহিরকে মন্ত্রী হিসেবে দেখতে চায়।
এদিকে- এমিপ আবু জাহিরের শপথ গ্রহণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা প্রদানের ছবি গতকাল ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানেও তার অনুসারীর এমিপ আবু জাহিরকে মন্ত্রী হিসেবে দেখতে চাওয়ার দাবি জানান এবং হাজার হাজার শেয়ার ও কমেন্ট করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com