সংবাদ শিরোনাম :
আল্লাহর ভালোবাসা অর্জনে রাসূল (সা.) এর চার দোয়া এক রুমেই দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ, গ্রেফতার ২ ছেলে ধর্ষক, লজ্জায় আত্মহত্যা করলেন বাবা রাজধানীতে ২৫ লাখ টাকার মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ, ১০ ফার্মেসীকে জরিমানা ৩০ লাখ আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মুসলিম নুসরাত জাহানের সিঁথিতে সিঁদুর, হাতে চূড়া! ঢাকা থেকে বউকে পাঠালাম সৌদি আরবে, মিসরে গিয়ে মরলো কেমনে: প্রশ্ন স্বামীর প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে রাতভর ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী! হবিগঞ্জে কপির নকল কার্টুন তৈরি অভিযোগে সুন্দররম প্রেসের মালিক গ্রেফতার আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির
২৪ ডিসেম্বর সেনা মোতায়েন

২৪ ডিসেম্বর সেনা মোতায়েন

২৪ ডিসেম্বর থেকে মাঠে থাকবে সেনা
২৪ ডিসেম্বর থেকে মাঠে থাকবে সেনা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে আগামী ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত থাকবে।

শুক্রবার ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এ তথ্য জানিয়েছেন।

সচিব বলেন, সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়েছে এবং ২২ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত বিজিবি মোতায়েনের পরিকল্পনা আছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত হবে আগামীকাল।

সচিব আরো বলেন, ভোটকেন্দ্র থেকে ভিডিও করা যাবে না। তবে সাংবাদিকদের প্রবেশে বাধা নেই। এক্ষেত্রে সাংবাদিকদের অবশ্যই অফিসের নিয়োগপত্র ও আইডি কার্ড দিয়ে সাংবাদিক পরিচয়পত্র নিতে হবে।

সচিব বলেন, মোবাইলের গতি কমানো বা টু জিতে নামিয়ে আনার কোনো সিদ্ধান্ত হয়নি। তবে এমন পরামর্শ এসেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com