১৯ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে মারলো বাবা

১৯ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে মারলো বাবা

১৯ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে মারলো বাবা
১৯ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে মারলো বাবা

শ্রীপুর- গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা এলাকায় ১৯ দিন বয়সের এক শিশুসন্তানকে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বিজয় হাসানকে আটক করেছে পুলিশ।

আটক বিজয় হাসান উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে। আর নিহত শিশুটির নাম আব্দুল্লাহ আল মাহাদী।

শিশুটির স্বজনদের অভিযোগ, রবিবার ভোর আনুমানিক ৬টার দিকে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। পরে বাথরুমের বালতির পানিতে শিশুটিকে চুবানো অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটক বিজয় হাসান নেশাগ্রস্ত এবং অন্য আরেক মেয়ের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক রয়েছে। আর এটা নিয়ে মাঝে-মধ্যেই বিজয়ের স্ত্রীর সঙ্গে তার কলহ হতো বলে স্বজনদের অভিযোগ। এরই জের ধরে শিশুটিকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শিশুর নানা মোফাজ্জল জানান, এক বছর আগে তার মেয়ের বিয়ে হয়। গত ৮ অক্টোবর শিশুটি জন্মের পর থেকেই মা ও শিশু তার বাড়িতেই ছিল। শনিবার জামাই বিজয় তার বাড়িতে বেড়াতে আসে। রাতে সবাই ঘুমিয়ে পড়লে সে শিশু সন্তানকে বালতির পানিতে চুবিয়ে হত্যা করে। পরে ভোরে শিশুকে তার মায়ের সঙ্গে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করে বাথরুমের বালতিতে দেখতে পায়।

নানা মোফাজ্জলের দাবি, বিজয় একজন নেশাগ্রস্ত যুবক। তার সঙ্গে একাধিক মেয়ের অনৈতিক সম্পর্ক থাকায় স্ত্রীর সঙ্গে প্রায়ই কলহ তৈরি হতো। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থায় তার মেয়েকে পেটের সন্তান নষ্ট করার জন্য একাধিকবার চাপ দিয়েছিল বিজয়।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন বলেন, অভিযুক্ত বিজয়কে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com