ড়‌ক-মহাসড়‌কে চাঁদাবা‌জি ব‌ন্ধে আইজিপির নি‌র্দেশে গ্রেফতার ১০৯

ড়‌ক-মহাসড়‌কে চাঁদাবা‌জি ব‌ন্ধে আইজিপির নি‌র্দেশে গ্রেফতার ১০৯

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  সম্প্রতি সড়ক ও মহাসড়কে চাঁদাবাজি বন্ধে পুলিশ বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তার নি‌র্দে‌শনা অনুযায়ী পুলিশের বিভিন্ন ইউনিট অভিযান চালিয়ে চাঁদাবাজির অভিযোগে ১০৯ জনকে গ্রেফতার করেছে।

চলতি মাসের ১ তারিখ থেকে এ পর্যন্ত (বৃহস্পতিবার, ১৮ জুন) পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলোর অভিযানে সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে অবৈধভাবে চাঁদা তোলার অভিযোগে ৫১টি মামলায় ১০৯ জন‌কে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ সদর দফতর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সদর দফতর জানায়, চলতি মাসের শুরুর দিকে আইজিপি বেনজীর আহমেদ যানবাহনে চাঁদাবাজি বন্ধ করার উদ্যোগ নেন। এ ল‌ক্ষ্যে সড়ক ও প‌রিবহন মা‌লিক-শ্র‌মিক নেতৃবৃ‌ন্দের সা‌থে পু‌লিশ সদর দফতরে আ‌য়ো‌জিত এক সভায় আলোচনার পর তিনি পুলিশের ইউনিটগুলোকে চাঁদাবাজ‌দের বিরু‌দ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

আইজিপির নির্দেশনা অনুযায়ী পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলো সড়ক-মহাসড়কে চাঁদাবাজদের বিরু‌দ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে চ‌লে‌ছে। যানবাহনে যে কোনো ধরনের চাঁদাবাজির ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় পুলিশ সদর দফতর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com