সংবাদ শিরোনাম :
আ.লীগের সমাবেশের দিন শনিবার ঢাকায় যেসব পথ এড়িয়ে চলবেন শায়েস্তাগঞ্জে রেল লাইনে ঝুঁকিপূর্ণ বাজার দুর্নীতিমুক্ত সেবা প্রদানের তাগিদ প্রধানমন্ত্রীর শীতার্থ মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ প্রথম সংসদেই বাহুবলকে পৌরসভায় উন্নীত করণের দাবি তোলে ধরবো: মিলাদ গাজী এমপি শিক্ষার মান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে: শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল পদ্মবিল এখন দেশি-বিদেশি পাখির অভয়াশ্রম বেনাপোল পোর্ট থানার এসআই হাবিব জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার নির্বাচিত হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাত লিলু আটক যতদিন বেঁচে থাকবো আপনাদের সংঘটের সাথে থাকতে চাই: এম পি পীর মিসবা
‘হিরোকে জিরো করা এত্ত সহজ নয়’- নির্বাচনী পথসভায় হিরো আলম

‘হিরোকে জিরো করা এত্ত সহজ নয়’- নির্বাচনী পথসভায় হিরো আলম

‘হিরোকে জিরো করা এত্ত সহজ নয়’- নির্বাচনী পথসভায় হিরো আলম
‘হিরোকে জিরো করা এত্ত সহজ নয়’- নির্বাচনী পথসভায় হিরো আলম

বগুড়া:  বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আশরাফুল হোসেন আলম (হিরো আলম) বুধবার সন্ধ্যায় কাহালু পৌর সদরের স্থানীয় বাজার ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময় এবং বটতলা এলাকায় পথসভা করেন। এসময় শতশত জনতার উপস্থিতিতে কাহালু পৌর সদর এলাকায় মিলনমেলায় পরিনত হয়।

উপস্থিত জনতার উদ্দেশে হিরো আলম বলেন, অনেক লড়াই করে আমি প্রার্থী হয়ে আপনাদের মাঝে আসতে পেরেছি। আমি আপনাদের ভালবাসায় আজ হিরো। আপনাদের দোয়া আছে বলেই বারবার হোঁচট খেয়েও নির্বাচনের মাঠে এসেছি। হিরোকে ষড়যন্ত্র করে জিরো করতে চেয়েছিল, কিন্তু হিরোকে জিরো করা এত্ত সহজ নয়। আমি হিরো হিরোই থেকে গেছি। আমি প্রত্যেক অসহায়-অবহেলিত গরিব পরিবারের সন্তানের স্বীকৃতি চাই। ৩০ ডিসেম্বর সম্মানিত ভোটারবৃন্দ আমাকে তাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ভালবাসার প্রতিফলন ঘটিয়ে নির্বাচিত করে অবহেলিত জনতার সেবা করার সুযোগ দেবেন বলে আমি প্রত্যাশা করছি।

পথসভায় বক্তব্য রাখেন হিরো আলমের মনোনয়ন প্রস্তাবকারী এইচ এম নজরুল ইসলাম, কর্মী সমর্থক ডা. রাসেল মাহমুদ, সুমন আহমেদ, এএইচ সেলিম সহ অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com