হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কারারক্ষীর বিরুদ্ধে!

হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কারারক্ষীর বিরুদ্ধে!

হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কারারক্ষীর বিরুদ্ধে!
হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কারারক্ষীর বিরুদ্ধে!

রাজবাড়ী- জেলা কারাগারে আটক এক হাজতীকে জামিনের প্রলোভন দেখিয়ে তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কারারক্ষীর বিরুদ্ধে। এ ঘটনায় জেলা কারাগারের এক কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীতে।

অভিযুক্ত ধর্ষক করাররক্ষীর নাম আনিসুর রহমান আজ্জুল (৩৫)। সে রাজবাড়ী জেলা কারগারে কারারক্ষী হিসেবে কর্মরত রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় সোমবার রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন ঘটনার শিকার ওই হাজতীর স্ত্রী (২৬)। আদালত মামলাটি গ্রহণপূর্বক পরবর্তী আদেশের জন্য ১৩ মে দিন ধার্য করেছেন।

মামলার এজাহারে বলা হয়, সম্প্রতি রাজবাড়ী জুট মিলে কর্মরত ওই নারীর স্বামী একটি মামলায় কারাবন্দি ছিলেন। গত ১ ফেব্রুয়ারি ওই গৃহবধূ তার স্বামীকে দেখতে জেলা কারাগারে যান। এসময় সেখানকার কারারক্ষী আনিসুর রহমান আজ্জুল (৩৫) তাকে ৫০ হাজার টাকা দিলে সাত দিনের মধ্যে জামিন করে দেওয়ার আশ্বাস দেন।

পরে ওই কারারক্ষী তাকে উকিলের বাড়িতে নেওয়ার কথা বলে গাড়িতে উঠিয়ে অজ্ঞাত এক বাড়িতে নিয়ে যান এবং ধর্ষণ করেন। এমনকি এক সহযোগীকে দিয়ে ওই ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে রেকর্ড করে রাখেন। গত ২৪ এপ্রিল রাতে জেলা কারাগার সংলগ্ন শ্মশান ঘাটের ভেতরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে আবারও ধর্ষণ করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার মোঃ আনোয়ারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযুক্ত কারারক্ষীর সাথে ওই হাজতীর বাকবিতন্ডার কারণে এ ঘটনা ঘটতে পারে।

রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, বিষয়টি খতিয়ে দেখতে তিনি জেল সুপারকে নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com