হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের নতুন ১০টি এসি কেবিন উদ্বোধন

হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের নতুন ১০টি এসি কেবিন উদ্বোধন

রোগীদের সেবার মান উন্নয়নের লক্ষে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের নতুন ভবনের ৮ম তলায় ১০টি শীতাতপ নিয়ন্ত্রীত (এসি) কেবিন চালু করা হয়েছে। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ১টি কেবিন সংরক্ষিত থাকবে। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান’র সার্বিক তত্ত¡াবধানে গতকাল মঙ্গলবার সন্ধ্যা
সাড়ে ৭টায় আনুষ্ঠানিকভাবে নতুন বিল্ডিংয়ের ৮ম তলায় ১০টি নতুন এসি-টিভি সমৃদ্ধ কেবিনের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট মাহবুব আলী এমপি।
তিনি বলেন, রোগীকে যেন বাইরে গিয়ে সেবা নিতে না হয় সে লক্ষ্যে কাজ করবে এ হাসপাতাল। পর্যায়ক্রমে রোগীদের জন্য হাসপাতালের সবধরনের সুযোগ সুবিধা বাড়ানো হবে। এ লক্ষে কাজ করা হচ্ছে। সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাসেবার মানকে আরও বিকশিত করবে বলে আমরা আশাবাদী।
সার্বিক কার্যক্রম বাস্তবায়নকারী হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. আমিনুল হক সরকার জানান, প্রতি রাত কেবিন ভাড়া নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। এখন থেকে নির্ধারিত ভাড়া প্রদান করে সকলেই সেবা গ্রহণ করতে পারবেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, আরএমও ডা. মোমিন উদ্দিন, সহকারী কমিশনার মঈন খান এলিস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com