হবিগঞ্জ বানিয়াচংয়ে পুলিশের অভিযানে দুই ডাকাত গ্রেফতার

হবিগঞ্জ বানিয়াচংয়ে পুলিশের অভিযানে দুই ডাকাত গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জ জেলার বানিয়াচং থানা পুলিশের মাদক বিরুদী ও অপরাধ নির্মূল অভিযানে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।পরে তাদেরকে আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
গ্রেফতারকৃত দুই ডাকাত হলো,বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের দাসপাড়া মহল্লার হাজী আজিজুর রহমানের পুত্র জাকারিয়া ওরফে উজ্জ্বল(৩০) ও ৪নং দক্ষিণ পশ্চিম ইউপি’র যাত্রাপাশা মহল্লার ছমেদ আলী ওরফে ছমির আলীর পুত্র রাহুল ওরফে এরশাদ(২৬)মিয়া।
থানা সূত্রে জানাযায়,মাদকসহ বিভিন্ন অপরাধ নির্মূল করতে দেশের চলমান অভিযানের ধারাবাহিকতায় বানিয়াচং থানা পুলিশ ও তাদের এই অভিযান পরিচালনা করে আসছেন।
তাদের অভিযানে মাদক ব্যাবসায়ীসহ চুর-ডাকাত ও অন্যান্য অপরাধীদের গ্রেফতার করে আসছে থানা পুলিশ।
এরই ধারাবাহিকতায় গতকাল(বুধবার) দিবাগত গভীর রাত(১৯আগষ্ট বৃহস্পতিবার)রাতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেনের নির্দেশে এসআই শামছুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ দাসপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ডাকাত উজ্জলকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।
এছাড়াও একই রাতে এসআই মহিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে সদরের বুরুজপাড়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাত এরশাদকে গ্রেফতার করেন।
পরে গ্রেফতারকৃত ডাকাতদের দিনের বেলা আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেন জানান,তিনি দিন-রাত জনগণের পাশে থেকে সেবা দিয়ে যাওয়ার চেষ্টা করে যাচ্ছেন।
এমনকি বানিয়াচংয়ের সকল ধরনের অপরাধ নির্মূল করতে এবং মাদক ব্যাবসায়ী,চুর-ডাকাত,জুয়ারি ও পলাতক আসামীদের গ্রেফতার করতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে আসছেন।এমনকি বহু অপরাধীদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারেও প্রেরন করা হয়েছে।তাদের এই চলমান অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com