সংবাদ শিরোনাম :
বানিয়াচংএক মোটরসাইকেল চোর আটক করেছে পুলিশ। তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে। হবিগঞ্জের খাজা গার্ডেন সিটিতে ভয়াবহ অগ্নিকান্ড। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর ॥ পানি শুকিয়ে যাওয়ায় বিভিন্ন হাওরে বসছে এসব আসর স্থানীয় প্রশাসনের সাথে জুয়াড়িদের সখ্যতার অভিযোগ। হবিগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ডিস ব্যাবসা নিয়ে মুছা এবং দুলাল মেম্বারের লোকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় ৪চার ।   চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক। হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে। চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা। হবিগঞ্জে টমটম শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০।
হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে
মোঃ সনজব আলীঃ চট্টগ্রাম ফায়ার সার্ভিস লামার বাজার। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, চট্টগ্রাম এর বাবুর্চি জনাব মোঃ হিরণ মিয়ার মরদেহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম ফায়ার সার্ভিস। কর্মরত বাবুর্চি বুধবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পড়ে থাকে চট্টগ্রাম। ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে তার। পরিবারের। কাছে হস্তান্তর করা হয়। চট্টগ্রাম ফায়ার সার্ভিস একটি ইমেইল পাঠায়।

পরে হবিগঞ্জ ফায়ার সার্ভিস কাছে ইমেইল। আসার অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের পক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, হবিগঞ্জ কর্তৃক ফুল। দিয়ে সম্মান প্রদর্শন করা হয়। বুধবার রাতে চট্টগ্রাম ফায়ার সার্ভিস লামার বাজার ফায়ার সার্ভিস শেষ নিঃশ্বাস ত্যাগ। করেন হবিগঞ্জ ।

মৃত্যু ব্যক্তি মোঃ হিরণ মিয় (৪০) হবিগঞ্জ জেলার বাসিন্দা। দীর্ঘ ১৫ বছর ধরে তিনি চট্টগ্রাম ফায়ার সার্ভিস বাবুর্চির কাজে নিয়োজিত ছিলেন। হবিগঞ্জ ফায়ার। সার্ভিস উপ পরিদর্শক জানান, সকাল মোঃ হিরণ মিয়া চট্টগ্রাম ফায়ার সার্ভিস কর্মরত থাকাকালে মৃত্যুবরণ। করেন মোঃ হিরণ মিয়া

 

খবর পেয়ে চট্টগ্রাম ফায়ার সাভিস সেখানে তাকে দেখতে যান পরে তার পরিবারকে ফোন। দিয়ে বিষয়টি জানান তার পরিবারকে গিয়ে মৃত্যু ব্যক্তি দেশের বাড়িতে নিয়ে আসেন মোঃ হিরণ মিয়াকে চট্টগ্রাম ফায়ার সাভিস।

 

জানাজা নামাজ দোয়া শেষে তাহার দেশের বাড়িতে পাঠিয়ে। দেওয়া হয়‌। মোঃ হিরণ মিয়া চট্টগ্রাম ফায়ার সার্ভিস। ও হবিগঞ্জ ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে তার পরিবারের ।প্রতি সমবেদনা। জানান তাহার আত্মার মাগফেরাত কামনা করেন।
পরিবারকে প্রতি সমবেদনা জানান কথা বললে   হবিগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com