হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতির গাড়িবহরে হামলা-অগ্নিসংযোগ, আটক ১

হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতির গাড়িবহরে হামলা-অগ্নিসংযোগ, আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি: বানিয়াচং হবিগঞ্জ সড়কে সুনারু গ্রাম অতিক্রম করার পরপরই হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিসের গাড়িবহরে হামলা করা হয়েছে।  মঙ্গলবার (০৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ৪০ থেকে ৫০ জন দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে গাড়িবহরে হামলা চালায়। ২ টি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়েছে। হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতির গাড়িবহর সুনারু গ্রাম অতিক্রম করার পরপরই অতর্কিতে হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, আওয়ামী লীগের আয়োজনে উপজেলার ৫/৬নং বাজারে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানের সংবর্ধনা ও সভা শেষে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম ও তার যুবলীগ নেতাদের সাথে করে হবিগঞ্জ আসার উদ্দ্যেশে যাত্রা করে। পথিমধ্যে সুনারু গ্রামের সড়কে পৌছা মাত্রই হামলা চালানো হয়। আগে থেকেই দুর্বৃত্তরা রাতের অন্ধকারে রাস্তার দুপাশে দেশীয় অস্ত্র লাঠি, টেটা, বল্লম, ফিকল নিয়ে  অবস্থান করে। এ সময় আহত হয় অন্তত ১৫জন নেতাকর্মী।

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, ‘আমার এমপি ডটকম’-এর চেয়ারম্যান সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার গাড়ি বহলে হামলা ভাংচুর চালায়। এ সময় হামলাকারীরা তার ২টি মোটর সাইকেল পুড়িয়ে দেয়।

আহতরা হলঃ যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন (৪০), অমীনুল হক(৩৫), আব্দুর রকিব (৩৪), মনির হুসেন (২০), জসিম উদ্দিন (২৮), বিপুল রায় (৪৭),সানু আহমেদ (১৯), বিপ্লব রায় (৩২),সানু আহমেদ(১৯),  দেলোয়ার হোসেন খান (), আবুল কাশেম রুবেল(), শিমূল আহমেদ(), মেহেদি হাসান ফাহিম (২৮), মুবারুল ইসলাম () ও রাহুল দাশ ()।এদের মাঝে আহত আক্তার হোসেনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com