সংবাদ শিরোনাম :
নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার চোরচক্রের গডফাদার রিপন ও তার সহযোগিকে সনাক্ত করা হয়েছে চীফ জুডিসিয়াল আদালতের সামন থেকে আরও একটি মোটর সাইকেল চুরি আজমিরীগঞ্জে সিএনজি স্ট্যান্ড দখল নিয়ে দুই দলের ধাওয়া পাল্টা ধাওয়া আজমিরীগঞ্জে গাঁজাসহ টমটম চালক আটক লাখাইয়ে ডাকাতি মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার বানিয়াচংয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পাখি শিকার ও পাচারের লিখিত অভিযোগ অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ল অর্ধশতাধিক ছাত্রী! হবিগঞ্জে স্কুল মাঠে পুকুর খনন নিয়ে ফেসবুকে উত্তাপ, অবস্থান জানাল প্রশাসন লোকাল জার্সিকে অ্যাডিডাসের বলে বিক্রি করার দায়ে ইজি ফ্যাশনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
হবিগঞ্জে ২১ লাখ টাকা নিয়ে উধাও বিজিবি’র সৈনিক

হবিগঞ্জে ২১ লাখ টাকা নিয়ে উধাও বিজিবি’র সৈনিক

lokaloy24.com

লোকালয় ডেক্স : হবিগঞ্জ থেকে ২১ লাখ নিয়ে উধাও হয়ে গেছে বরুণ বিকাশ চাকমা নামে এক বিজিবি’র সৈনিক। এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে গত শনিবার রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বরুণ বিকাশ চাকমা হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালস্থ বিজিবি ক্যাম্পের ক্যান্টিনে কর্মরত। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার মহালছড়ি দুরপর্য্যানাল এলাকার অনাদি রঞ্জন চাকমার পুত্র।
জানা যায়, বরুণ বিকাশ চাকমা নামে বিজিবি’র ওই সৈনিক ধুলিয়াখালস্থ বিজিবি ক্যাম্পের ক্যান্টিনে কর্মরত থাকার ফলে তার হাতে বিজিবি’র নগদ ৩ লাখ টাকা ছিল। এছাড়াও সে প্রতিমাসের পথম দিকে শহরের রাজনগরস্থ অনামিকা কমিউনিটি সেন্টারে ২য় তলায় অবস্থিত স্কাইডেস্ক কমিউনিকেশন থেকে বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা লেনদেন করে আসছিল। এরই প্রেক্ষিতে মাসের শুরুর দিকেই সে ওই বিকাশ এজেন্ট থেকে প্রায় ১৮ লাখ টাকা নেয়। টাকা নেয়ার পর থেকেই ফোন বন্ধ রেখে উধাও হয়ে যায় বিজিবি’র ওই সৈনিক। এরপর থেকেই তার খোঁজ পেতে বিভিন্ন স্থানে যোগাযোগ করা হলেও তার কোন পাত্তাই পাওয়া যাচ্ছে না। বিষয়টি জানাজানি হলে সর্বত্র শুরু হয়েছে নানান আলোচনা ও সমালোচনা।
এ বিষয়ে জানতে চাইলে স্কাইডেস্ক কমিউনিকেশন (বিকাশের) সৈয়দ ইশতিয়াক হাসান বলেন, বরুণ বিকাশ চাকমা নামে বিজিবি’র ওই সৈনিক তাদের সাথে প্রায় ৬ থেকে ৭ মাস যাবত ব্যবসায়ীক লেনদেন করে আসছিলেন। তিনি বিকাশের মাধ্যমে তাদের কাছ লাখ লাখ টাকা নিয়ে বিজিবি’র বিভিন্ন কাজকর্ম করে আসছিলেন। সর্বশেষ এপ্রিলের শুরুতে তিনি তাদের কাছ থেকে ১৮ লাখ টাকা নেন। এর পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে বিজিবি’র ক্যাম্পে গিয়েও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।
হবিগঞ্জ সদর থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, বিজিবি’র পক্ষ থেকে এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরিতে তারা শুধু তাদের ৩ লাখ টাকা নেয়ার কথা উল্লেখ করেছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।
বিজিবি ৫৫ ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল সামিউন্নবী জানান, বরুণ বিকাশ চাকমা নামে ওই সৈনিক ক্যান্টিনের মোবাইল ব্যাংকিংয়ের দায়িত্বে ছিল। শনিবার বিকেল থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com