হবিগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

মীর মোঃ আব্দুল কাদির, হবিগঞ্জ থেকে :  হবিগঞ্জে পৃথক অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। মঙ্গলবার বিকেলে শায়েস্তানগরে এ অবস্থান কর্মসূচি পালন করে। এতে বক্তৃতা করেন জেলা বিএনপির সহ-সভাপতি মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সাধারণ সম্পাদক জি কে গউছ, সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, অ্যাডভোকেট নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক সেলিম, সাহাব উদ্দিন আহমেদ প্রমূখ ।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদাজিয়ার মুক্তির দাবীত ১৩ ফেব্রুয়ারি বিকাল ৩ টায় পৌরসভা রোডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল পি এন পি হবিগঞ্জ জেলা শাখার ব্যানারে এক অবস্থান ধর্মঘট পালন করেছ। এতে সভাপতিত্ব করেন বি এন পি র সহসভাপতি এডভোকেট মন্জুর উদ্দিন শাহীন, এতে বক্তব্য রাখেন, বি এন পি র সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটি র সমবায়ক বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার তিন বারের  মেয়র আলহাজ্ব জি কে গউছসহ জেলা বি এন পি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন।অবৈধ  সরকার বেগম খালেদাজিয়া  ও তারেক জিয়া আগামী জাতীয় নির্বাচন যাতে না করতে পারেন। নির্বাচনের বাহিরে রাখার জন্য এই নীলনকশা করছে। শেখ হাছিনা সরকারের কথা মতে কাজ না করলে প্রধান বিচারপতি এবং ন্যায় বিচারক ও দেশ থেকে বিদায় নিতে হয়। তা বাংলাদেশের জনগনই তার স্বাক্ষী।

আগামী নির্বাচনে ব্যালাটের মাধ্যমে এর জবাব দিবে জনগন। সরকার নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিতে ভয় পায়। নিরপেক্ষ নির্বাচন হলে অনেকই তাদের জামানত হারাবেন। সামনে কেন্দ্রীয় অনেক কর্মসুচী আসবে তা সবাই অংশগ্রহন করে অবৈধ সরকারকে বিদাই জানাতে হবে এবং গনতন্ত্র দেশে ফিরে আনতে হবে। আগামী কাল বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্ষন্ত অনশন পালন করা হবে। বি এন পি নেতাকর্মীরা রোজা রাখার জন্য বলা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com