হবিগঞ্জে পিডিবির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলা

হবিগঞ্জে পিডিবির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলা

lokaloy24.com

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ : হবিগঞ্জে দুর্বৃত্তদের হামলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) নির্বাহী প্রকৌশলী স্বাগত সরকার আহত হয়েছেন। তাকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার রাতে জেলার বিদ্যুতের কন্ট্রোলরুমে যাওয়ার সময় এ ঘটনাটি ঘটে। ঘটনার পর পরই জড়িতদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। আহত এ কর্মকর্তা অভিযোগ করেছেন চোরাই বিদ্যুৎ ব্যবহারকারীকে জরিমানা ও মামলা করায় তার ওপর হামলা করা হয়েছে।

পিডিবির অফিসসূত্র জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে নির্বাহী প্রকৌশলী স্বাগত সরকার, সহকারী প্রকৌশলী কবির হোসেন ও কম্পিউটার অপারেটর তামান্না ফেরদৌসকে নিয়ে অফিস থেকে বের হয়ে বিদ্যুতের কন্ট্রোলরুমে যাচ্ছিলেন।

এ সময় অফিসের সামনে আগে থেকে ওঁৎ পেতে থাকা চোরাই বিদ্যুৎ ব্যবহারকারীরা তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় তিনি তাদের হাত থেকে রক্ষা পেতে দৌড়ে অফিসের দিকে গেলেও হামলাকারীরা তাকে আটক করে কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। এমন পরিস্থিতিতে পিডিবির অন্য কর্মকর্তারা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লা (বিপিএম-পিপিএম), হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাওখায়াত হোসেন রুবেল, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম পিপিএম, হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দেন।

রাত ১০টায় পুলিশ পাহারায় নির্বাহী প্রকৌশলীকে সদর আধুনিক হাসপাতালে নিয়ে চিকিৎসাসেবা দেয়া হয়।

নির্বাহী প্রকৌশলী স্বাগত সরকার জানান, ২০১৯ সালের ৮ ডিসেম্বর রাতে নোয়াগাঁও গ্রামের হামলাকারী শামীম আলম সিদ্দিকী অবৈধ টমটমের (ব্যাটারিচালিত ইজিবাইক) গ্যারেজে অভিযান চালিয়ে ১৮ লাখ ৬২ হাজার ৭৮০ টাকা জরিমানা করা হয় এবং চোরাই সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ঘটনায় বিদ্যুৎ আইনে মামলা করা হয়।

ওই মামলায় শামীম ১৩ দিন জেলহাজতে ছিলেন। এ ঘটনার জের ধরেই তিনি লোকজনদের নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালান বলে অভিযোগ করেন নির্বাহী প্রকৌশলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com