সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে দেড়শ’ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

হবিগঞ্জে দেড়শ’ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে আরো ২৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ১৫৬ জন। এদের মধ্য থেকে আনুষ্ঠানিক ভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে ৬৭ জনকে। মৃত্যুবরণ করেছে এক শিশু। গতকাল বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য নিশ্চিত করেছেন।
নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে চুনারুঘাট উপজেলার ১৪ জন, সদর ১ জন, লাখাই ২ জন, আজমিরীগঞ্জ ১, বানিয়াচং ১, নবীগঞ্জ ৩, বাহুবল ২ ও মাধবপুর ১ জন। এরা হলেন চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ৪ কর্মচারী, একজন নার্সসহ ৪ স্বাস্থ্যকর্মী, একজন স্কুল শিক্ষক ও ৫ জন সাধারণ পেশাজীবী, লাখাই উপজেলার ২ সরকারি কর্মচারী, নবীগঞ্জ উপজেলার দুই বছর বয়সী শিশু ও ২ জন সাধারণ পেশাজীবী, আজমিরীগঞ্জ উপজেলার ঢাকা ফেরত এক সাধারণ পেশাজীবী, বানিয়াচং উপজেলার ঢাকা ফেরৎ নারী গার্মেন্টস কর্মী, বাহুবল উপজেলার ২ সাধারণ পেশাজীবী, মাধবপুর উপজেলার ঢাকা ফেরৎ ১ নারী ও হবিগঞ্জ সদর উপজেলার এক স্কুলছাত্র।
জেলা স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনা আক্রান্ত ১৫৬ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ৩৪ জন, সরকারি কর্মকর্তা-কর্মচারী ৩৬ জন। আক্রান্তদের ৫৪ জনই করোনা যোদ্ধা। অন্যরা সাধারণ শ্রেণী পেশার মানুষ। এদের মধ্যে চুনারুঘাটের এক শিশু মারা গেছে। তবে সে ক্যান্সারে আক্রান্ত ছিল। এনিয়ে আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে ৬৭ জনকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com