হবিগঞ্জে ঠিকাদারকে অপহরন, উদ্ধার: আটক ৩

হবিগঞ্জে ঠিকাদারকে অপহরন, উদ্ধার: আটক ৩

হবিগঞ্জে ঠিকাদারকে অপহরন, উদ্ধার: আটক ৩
হবিগঞ্জে ঠিকাদারকে অপহরন, উদ্ধার: আটক ৩

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার থেকে এক ঠিকাদারকে অপহরণ করার ৮ ঘন্টা পর সদর থানার পুলিশ উদ্ধার করেছে।

এ সময় ৩ অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, বানিয়াচং উপজেলা সদরের হাজরা পাড়া গ্রামের বাদল মিয়ার পুত্র খেলু মিয়া (৩০), মহিব উল্লার পুত্র হাফিজুর রহমান (৩০) ও আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রামের মহেন্দ্র দাসের পুত্র দিপংকর দাস (৩২)।

এ ঘটনায় অপহৃত শাল্লা উপজেলার মুরাপুর গ্রামের মহন চন্দ্র লাল দাসের পুত্র ঠিকাদার অমল চন্দ্র দাস বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, অমল চন্দ্র দাস দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকায় বসবাস করে ঠিকাদারীর কাজ করে আসছেন। এক্সেভেটারের ভাড়া ২ লাখ টাকার জন্য গত বুধবার সন্ধ্যায় চৌধুরী বাজার এলাকা থেকে উল্লেখিতরাসহ আরও ২ জন অমল দাসকে অস্ত্রের মুখে জিম্মি করে বেবীস্ট্যান্ড ঘোষপাড়া এলাকার একটি বাসায় জিম্মি করে রাখে।

বিষয়টি শহরে চাওর হলে সন্ধ্যা থেকে সদর থানার এসআই অমিতাব ও ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অমল দাসকে উদ্ধার করার জন্য সাড়াশি অভিযান শুরু করে। এক পর্যাযে মোবাইল টেকিংয়ের মাধ্যমে নিশ্চিত হয় অমল ঘোষপাড়া এলাকায় আছে।

বুধবার দিবাগত রাত ৩টার সময় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে এবং অপহরণকারী তিনকে আটক করে। পরে অমলকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয।

বৃহস্পতিবার (২৩ মে) বিকালে অপহরণকারী তিনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয় এবং অপহৃত ভিকটিম অমল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তৌহিদুল ইসলামের আদালতে অপহরণের লোমহর্ষক বর্ণনা দিয়ে তার নিজ জিম্মায় মুক্তি পায়। এ ঘটনা নিয়ে শহরে তোলপাড় শুরু হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি সহিদুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং আটক ৩ আসামীর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করে তাদেও কাছ থেকে আরও রহস্য উদঘাটন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com