হবিগঞ্জে চোরাই পণ্যসহ চুনারুঘাটের নজরুল আটক ।

হবিগঞ্জে চোরাই পণ্যসহ চুনারুঘাটের নজরুল আটক ।

হবিগঞ্জে চোরাই পণ্যসহ চুনারুঘাটের নজরুল আটক! ।
.
মোঃ সনজব আলীীঃ হবিগঞ্জ শহরে পিকআপ ভর্তি বিভিন্ন ব্যান্ডের ভারতীয় তেল, আতশবাজি ও ওষুধসহ নজরুল ইসলাম (২৬) নামে এক চোরাকারবারিকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ডিবির এসআই মোজাম্মেল মিয়া ও দেবাশীষ তালুকদারের নেতৃত্বে একদল ডিবি পুলিশ শহরের ২নং পুল এলাকায় অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করেন।

পুলিশ জানায়- একটি পিকআপ (ঢাকা মেট্টো-ন-১৫-৪৪৯৭) করে ভারতীয় চোরাই মালামাল নিয়ে শহরে প্রবেশ করছে, গোপন সূত্রে এমন খবর পেয়ে শহরের ২নং পুল এলাকায় অভিযান চালায় ডিবি। এ সময় একটি পিকআপ ভর্তি বিভিন্ন চোরাই মালামাল জব্দ করা হয়। একই সাথে নজরুল ইসলাম নামে এক চোরাকারবারীকে আটক করা হয়। তবে সাথে থাকা অন্যরা পালিয়ে যায়।

আটককৃত নজরুল ইসলাম চুনারুঘাট উপজেলার উত্তর কাচুয়া গ্রামের আব্দুল বাসিরের ছেলে।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে- ওলিব ওয়েল ১৯০ বোতল, নবরত্ন ১ হাজার ৫০ বোতল, হেয়ার ওয়েল কেওকারপিন ২৬৫ বোতল, সেরিডন ট্যাবলেট ২০ হাজার ২২০ পিস, আতশবাশি ৩ হাজার পিস। জব্দকৃত পণ্যগুলোর বাজার মূল্য ৪ লাখ ৪৬ হাজার ২৯০ টাকা বলে জানা গেছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত নজরুল জানায়- দীর্ঘদিন ধরে একটি চোরাকারবারী চক্র চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত দিয়ে বিভিন্ন ভারতীয় পণ্য বাংলাদেশে আনছে। পরে সেগুলো তারা হবিগঞ্জের বিভিন্ন স্থানে বিক্রি করে। গতকাল বুধবার বিকেলে জব্দকৃত পণ্যগুলো বাল্লা সীমান্ত দিয়ে নিয়ে আসেন কয়েকজন। এরপর সেগুলো জেলা শহরে নিয়ে আসার সময় ডিবি আটক করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com