হবিগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

হবিগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

হবিগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু
হবিগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

সদর উপজেলার রায়ধর গ্রামে হুছনা বেগম (২০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে এ বিষয় নিয়ে উভয় পরিবারের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।স্বামীর পরিবারের লোকজন জানায় গলায় ফাস দিয়ে মৃত্যু হয়েছে।  অপরদিকে গৃহবধুর পিতার অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, ৪ বছর পূর্বে শায়েস্তাগন্জ দাউদ নগর এলাকার জামাল মিয়ার কন্যা হুছনা বেগমের সাথে বিয়ে হয় রায়ধর গ্রামের সৈয়দ আলীর পুত্র মোতালিব মিয়ার। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে মোবাশ্বির নামে একটি পুত্র সন্তানের জম্ম হয়। গত শুক্রবার হুছনা তার স্বামীকে নিয়ে বাগনি পাড়া গ্রামে তার খালাতো বোনের বিয়েতে যায়। এ সময় তুচ্ছ বিষয় নিয়ে স্বামীর সাথে তার ঝগড়া হয়। পরে মোতালিব স্ত্রীর সাথে অভিমান করে নিজ বাড়িতে চলে আসে। বিয়ে শেষে গৃহবধু গত সোমবার স্বামীর বাড়িতে আসে এরপর তারা পুনরায় আবার ঝগড়া করে।

মঙ্গলবার ভোররাত ৫টায় স্বামীর বাড়ির লোকজন গৃহবধুর পিত্রালয়ে মোবাইল ফোনে জানায় তাদের মেয়ে গলায় ফাস দিয়ে মৃত্যু হয়েছে। পিতার বাড়ির লোকজন ছুটে আসেন। এ সময় নিহতের পিতা জামাল মিয়া অভিযোগ করেন তার কন্যাকে হত্যা করেছে শশুড় বাড়ির লোকজন।

পরে সদর থানায় খবর দিলে এস আই নাজমুল সহ একদল পুলিশ গিয়ে লাশ উদ্বার করে সুরতহাল শেষে ময়নাতদন্তেরর জন্য হাসপাতাল মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, প্রাথমিক ভাবে ধারনা আত্মহত্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com