সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
হবিগঞ্জের মাধবপুরে ১২২ মণ্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন

হবিগঞ্জের মাধবপুরে ১২২ মণ্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ১২২টি পূজামণ্ডপে দুর্গাপূজার আয়োজন সম্পন্ন হয়েছে। শনিবার (১ অক্টোবর) ষষ্ঠীপূজার মাধ্যমে পাঁচ দিনব্যাপী পূজার আনুষ্ঠানিকতা শুরু হবে। শেষ হবে আগামী ৫ অক্টোবর বিজয়া দশমীর

আনন্দঘন ও শান্তিপূর্ণ দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসন, পৌরসভা, প্রত্যেক ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে নিয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির এই সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল চন্দ্র দাস জানান, শারদীয় দুর্গোৎসব উদযাপনে ২১ দফা নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ। সেই নির্দেশনা অনুযায়ী মাধবপুরে পূজা অনুষ্ঠিত হবে।

এদিকে, গত মঙ্গলবার মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিষয়ে এক সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। সভা শেষে উপজেলার মোট ১২২টি পূজামণ্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে ১৮ হাজার ৪শ’ টাকা করে প্রদান করা হয়। এছাড়া হিন্দু কল্যাণ ট্রাস্টের ১২টি মন্দিরের সভাপতিকে ৪ হাজার টাকা করে চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক।

পূজার প্রস্তুতি নিয়ে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মঈনুল ইসলাম মঈন জানিয়েছেন, মাধবপুরে ১২২টি মণ্ডপে আনন্দঘন ও শান্তিপূর্ণ পূজা আয়োজনের লক্ষ্যে সকল প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মাধবপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য সরকারের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত রয়েছে। সেই দৃষ্টান্ত বজায় রাখতে প্রশাসনিক সকল প্রকার ব্যবস্থা নেয়া হয়েছে। সবাইকে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপনের আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com