সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
হবিগঞ্জের বানিয়াচং পুলিশের অভিযানে হত্যা মামলার ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৬জন গ্রেফতার

হবিগঞ্জের বানিয়াচং পুলিশের অভিযানে হত্যা মামলার ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৬জন গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের চলমান অভিযানে হত্যা মামলা প্রধান ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়,গতকাল ২সেপ্টেম্বর(বৃহস্পতিবার)দিবাগত রাতে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে’র দিক নির্দেশনায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেনের নেতৃত্বে এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন,এএসআই তোহাসহ একদল পুলিশ নখলার আব্দা গ্রাম ও দৌলতপুর(পূর্বপাড়া)গ্রামে অভিযান চালিয়ে দুইজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেন।
সাজাপ্রাপ্ত আসামী হলো নখলার আব্দা গ্রামের মৃত সাদী মোহাম্মদ মিয়ার পুত্র টেনু মিয়া।
সে ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলো।
অপর সাজাপ্রাপ্ত আসামী হলো,দৌলতপুর (পূর্বপাড়া)গ্রামের মৃত খুশিদ মিয়ার পুত্র শওকত মিয়া।শওকত মিয়াও দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলো।
এছাড়াও একই রাতে বানিয়াচং থানার বিথঙ্গল পুলিশ ফাঁড়ির এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ১৫নং পৈলারকান্দি ইউনিয়নে অভিযান পরিচালনা করেন।
তার অভিযানকালে ৮০লিটার চোলাই মদসহ এক মাদক ব্যাবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক থাকা দুইজনসহ মোট ৩জনকে গ্রেফতার করেন ঐ টিম।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো,পৈলারকান্দি ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত দোবরাজ রবিদাসের পুত্র গয়া রবিদাস(৫০)।
অন্যদিকে ৩সেপ্টেম্বর(শক্রুবার)বানিয়াচং থানার পুলিশ পরিদর্শক(ওসি-তদন্ত)প্রজিত কুমার দাস গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে মৌলভীবাজার জেলার শেরপুর উপজেলা থেকে একটি হত্যা মামলার পলাতক থাকা প্রধান আসামী গ্রেফতার করেন।
হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী হলো,বানিয়াচং উপজেলা সদরের প্রথমরেখ গ্রামের মৃত আবুল হুসেন মিয়ার পুত্র সেলু মিয়া(৩৫)।
শেলু একই এলাকার হোসেন আহমদ হত্যা মামলার প্রধান আসামী।গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেন জানান,চুরি,ডাকাতি,ছিনতাই,দাঙ্গা-হাঙ্গামা,মাদক ব্যাবসায়ীসহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে ও পলাতক থাকা অপরাধীদের গ্রেফতার করতে তাদের চলমান অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com