সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০টি মামলায় ৫হাজার ৮শ টাকা জরিমানা

হবিগঞ্জের নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০টি মামলায় ৫হাজার ৮শ টাকা জরিমানা

বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ থেকেঃ-হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫হাজার ৮শত টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮/২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।
সারাদিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ ও একদল সেনাবাহিনী সহকারে নবীগঞ্জ শহর, বাংলা বাজার, কুর্শি, ঢাকা- সিলেট মহা সড়কের শহীদ কিবরিয়া চত্তর, আউশকান্দি- হীরাগঞ্জ বাজাট, সৈয়দপুর বাজার এলাকা সহ বিভিন্ন গুরুত্বপূর্ব স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সরকার নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ার কারণে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০টি মামলা দিয়ে ৫ হাজার ৮শত টাকা জরিমানা
করা হয়েছে। এছাড়া অভিযান চলাকালে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও সরকারি বিধি নিষেধ পালন করতে সাধারণ মানুষকে আহবান জানান ম্যাজিস্ট্রট।
অপরদিকে ঢাকা সিলেট মহা সড়কের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্তরে সিএনজি, অটোরিক্সা, কার ও এ্যাম্বুলেন্স যোগে যাত্রী নিয়ে মহা সড়কের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্তরে যাত্রী সাধারণ গাড়ির জন্য মহা সড়কে শিশু, মহিলা, পুরুষ সহ বিভিন্ন শ্রেণির মানুষ গাড়ির জন্য দীর্ঘ সময় দাড়িয়ে থাকতে দেখা যায়।

নবীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রট উত্তম কুমার দাস মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com