সৌদি যাওয়ার ২৯ দিনের মাথায় লাশ হলেন আনিছুর

সৌদি যাওয়ার ২৯ দিনের মাথায় লাশ হলেন আনিছুর

সৌদি যাওয়ার ২৯ দিনের মাথায় লাশ হলেন আনিছুর
সৌদি যাওয়ার ২৯ দিনের মাথায় লাশ হলেন আনিছুর

লোকালয় ডেস্কঃ যশোরের চৌগাছা উপজেলার আনিছুর রহমান (২৮) পরিবারের স্বচ্ছলতা ফেরাতে সৌদি আরবে গিয়েছিলেন। কিন্তু তা আর হলো না, বিদেশ যাওয়ার মাত্র ২৯ দিনের মাথায় মারা গেলেন তিনি।

১৯ এপ্রিল, বৃহস্পতিবার সৌদিতে একটি পাঁচ তলা বিল্ডিংয়ে কাজ করার সময় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান আনিছুর। তিনি যশোরের চৌগাছা উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের ফতেপুর গ্রামের আহাম্মদ আলীর ছেলে। নিহতের পাঁচ ও দুই বছর বয়সী দুই ছেলে রয়েছে।

আনিছুরের স্ত্রী আকলিমা খাতুন জানান, গত ২১ মার্চ তার স্বামী গ্রামের জহুর আলী ওরফে ঝোড়োর ছেলে সৌদি প্রবাসী ওহিদুল ইসলামের মাধ্যমে সৌদি আরব যান। এরপর তিনি দালালের মাধ্যমে কনস্ট্রাকশন কোম্পানিতে শ্রমিকের কাজ পান। কোম্পানিতে কাজ করার সময় বিল্ডিং থেকে পড়ে বৃহস্পতিবার মারা যান তিনি।

নিহতের বাবা আহাম্মদ আলী বলেন, ‘একে তো অভাবের সংসার, তার ওপর ছেলের স্ত্রী ও দুই সন্তানের বোঝাও আমার কাঁধে পড়লো। ধার-দেনা করে ছেলেকে বিদেশ পাঠিয়েছিলাম সংসারে একটু স্বচ্ছলতা আসবে ভেবে। কিন্তু তা আর হলো না। এখন আমার দিন কীভাবে চলবে?’

আনিছুরের মা ফাতাসি বেগম ছেলের শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।

ধুলিয়ানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান সৌদিতে আনিছুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সৌদি আরবের হাইল প্রদেশের হুলাইফা এলাকায় ১৮ এপ্রিল, বুধবার স্থানীয় সময় ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ছয় বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছিলেন।

সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় লক্ষ্মীপুরের সহোদর জসিম উদ্দিন (২৬) ও মো. ইব্রাহিম (২৩) ছাড়াও মারা গেছেন কুমিল্লার চৌদ্দগ্রামের বসন্তপুর গ্রামের মৃত আবদুল হকের দুই ছেলে ইমরানুল হক সোহেল (৩৪), ইমামুল হক মুন্না (২২)।

একই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সোহেলের (৩০)। তবে নিহত ব্যক্তিদের মধ্যে ফেনীর একজন রয়েছেন। যার নাম-পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com