সুনামগঞ্জ শিশুপরিবার পরিদর্শনে সমাজ কল্যাণমন্ত্রী

সুনামগঞ্জ শিশুপরিবার পরিদর্শনে সমাজ কল্যাণমন্ত্রী

সুনামগঞ্জ শিশুপরিবার পরিদর্শনে সমাজ কল্যাণমন্ত্রী
সুনামগঞ্জ শিশুপরিবার পরিদর্শনে সমাজ কল্যাণমন্ত্রী

ফরিদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে শিশুপরিবার (বালিকা)পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী মো. নুরুজ্জামান আহমেদ। পরে সরকারি শিশু পরিবারের হলরুমে এক আলোচনা সভায় অংশ নেন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে স্কুল পরিদর্শনে যান তিনি।

এ সময় মন্ত্রী বলেন, শিশুপরিবারের ভিবিন্ন দাবী পুরণের আশ্বাস দিয়ে বলেন আজকের শিশু আগামি দিনের ভবিষ্যত তোমরা ভালভাবে লেখাপড়া করে সমাজে তোমাদের অবস্তান করে নিবে আসা করি গনমাধ্যম কর্মিদের পশ্নের জবাবে মন্ত্রি আরো বলেন  প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের বিষয়ে অত্যন্ত আন্তরিক। বিগত বিএনপি ও জামায়াত জোট সরকার প্রতিবন্ধীদের জন্য কিছুই করেনি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য জনকল্যাণমুখী কর্মসূচিগুলো বাস্তবায়ন করে চলেছেন। এতে প্রতিবন্ধীরা আমাদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত হতে পারবে।

তিনি বলেন, এই প্রতিবন্ধীরা সমাজে আর বিছিন্ন থাকবে না। তারা মূল ধারায় আসবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বাবু প্রদীপ সিংহের সভাপতিত্বে ও জেলা সমাজসেবা অফিসের উপপরিচালক সুচিত্রা রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মস্ত্রীর একান্ত সচিব আসিব আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুনবী সায়েম এ সময় আরো উপস্তিত ছিলেন সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃশহিদুল্লা, গোয়েন্দা পুলিশের ওসি  কাজী মুক্তাদির হোসেন, ডি আই টু আব্দুল লতিফ তরফদার শিশুপরিবারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত  সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কুহিনুর আরা  প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com