সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে হামলায় এসিল্যান্ডহসহ আহত ১০

সুনামগঞ্জে হামলায় এসিল্যান্ডহসহ আহত ১০

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে খাস জমি চিহ্নিত করতে গিয়ে অবৈধ দখলদারদের হামলায় এসিল্যান্ড, পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে নারীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সদর উপজেলার আদার বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় নিজেদের রক্ষা করতে ১৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পুলিশ ও আনসার সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদার বাজার সংলগ্ন এলাকায় ২৫ একর খাস জমি রয়েছে। মুজিববর্ষ উপলক্ষে ১৫টি গৃহহীন পরিবারের জন্য ঘর নির্মাণে ৩০ একর জমি চিহ্নিত করার জন্য দুইজন তহশিলদার, সার্ভেয়ার এবং পুলিশসহ সেখানে যান সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ আদনান। তারা কাজ শুরু করতেই আশপাশের গ্রামের নারী-পুরুষ দা, রামদা, লাটিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে এসিল্যান্ড আরিফ আদনান ও এসআই জাহাঙ্গীর আলমসহ ১০ জন আহত হন।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, সরকারি জমি চিহ্নিত করার সময় একদল দখলদার বাধা দেয়। তারা সহকারী কমিশনার ভূমিসহ পুলিশের উপ-পরিদর্শকের ওপর হামলা চালায়।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম জানান, সরকারি জমির অবৈধ দখলদাররা সংঘবদ্ধ হয়ে সরকারি কমকর্তা-কর্মচারীদের ওপর হামলা করেছে। পুলিশ ও আনসার সদস্যরা ১৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ফের সংঘর্ষের আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com