সিয়ামের গায়ে হলুদ সম্পন্ন, নতুন বছরে বিয়ে

সিয়ামের গায়ে হলুদ সম্পন্ন, নতুন বছরে বিয়ে

সিয়ামের গায়ে হলুদ সম্পন্ন, নতুন বছরে বিয়ে
সিয়ামের গায়ে হলুদ সম্পন্ন, নতুন বছরে বিয়ে

বিনোদন ডেস্ক- বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই সময়ের তরুণ-তরুণীদের ক্রেজ ছোট ও বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। এরইমধ্যে শুক্রবার সন্ধ্যায় গায়ে হলুদের অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিয়ামের একাধিক ঘনিষ্ট সূত্র।

দীর্ঘ আট বছর ধরে প্রেম করছেন সিয়াম। তবে কার সাথে প্রেম সে বিষয়ে গণমাধ্যমে কখনোই মুখ খুলেননি তিনি। শুধু জানিয়েছিলেন, যার সাথে প্রেম করছেন তিনি মিডিয়ার কেউ না।

এবার পরিচয় মিললো সিয়ামের প্রেমিকা ও হবু স্ত্রীর। তার নাম অবন্তী। শুক্রবার সন্ধ্যায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অবন্তীর রাজারবাগের বাসায় একেবারেই ঘরোয়াভাবে সিয়ামের সঙ্গে গায়ে হলুদের প্রথম পর্ব সম্পন্ন হয়েছে।

সিয়ামের ঘনিষ্ঠ সূত্র বলছে, শনিবার (১৫ ডিসেম্বর) রাতে সিয়ামের রাজারবাগের বাসায় আরেক দফায় গায়ে হলুদ হবে। রবিবারে হবে আক্দ। তবে সিয়াম-অবন্তী জুটির বিয়ে হবে আগামী বছর। তবে তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

শোবিজ অঙ্গনে যারা কাজ করেন তাদের বেশির ভাগই ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চান না। অনেকে প্রেম ভালোবাসার খবর নিয়েও ভয়ে থাকেন। সম্পর্ক ফাঁস হওয়ার ভয়ে নারী-পুরুষ নির্বিশেষে খুব সচেতন থাকতেই দেখা যায়। কিন্তু সম্পর্ক নিয়ে বরাবরই ব্যতিক্রম ছোট ও বড় পর্দার সফল অভিনেতা সিয়াম আহমেদ।

হালের ক্রেজ সিয়াম। ছোট পর্দায় নিজের জাত চিনিয়ে পা রেখেছেন বড় পর্দায়। সেখানেও সফল তিনি। ‘পোড়ামন ২’ ছবির মধ্য দিয়ে সাম্প্রতিক কালের ঢাকাই চলচ্চিত্রে অন্যতম ব্যবসাসফল ছবির নায়ক তিনি। এরপর ‘দহন’ দিয়েও মাত করেছেন দর্শকের মন। ছবিটি মুক্তির তৃতীয় সপ্তাহ এখনো প্রেক্ষা আর এই অভিনেতা ক্যারিয়ারের শুরু থেকেই নিজের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা।

এরআগে প্রেমের সম্পর্ক নিয়ে সিয়ামের কাছে জানতে চাওয়া হয়। তার প্রকাশ্য সম্পর্কে নারী ভক্তদের আহত হওয়ার সম্ভাবনা আছে কিনা? এমন প্রশ্নে সিয়াম চ্যানেল আইয়ের একটি অনুষ্ঠানে বলেছিলেন, না। আমার ভক্তদের আহত হওয়ার সম্ভাবনা নেই। কারণ আমার ভক্তরা আমার সম্পর্কে বহু আগে থেকেই জানেন। আর এসব জেনেই তারা আমাকে ভালোবাসেন। আর এটিই মূলত আসল ভালোবাসা। আর এই নিয়েতো তারা গর্ব বোধ করবে যে অন্তত একজন আছেন, যিনি সম্পর্ক নিয়ে ফ্রি মাইন্ডেড। কোনো মিথ্যার আশ্রয় নেয় না।

এদিকে নতুন বছরে সিয়াম আহমেদ অভিনীত তৃতীয় ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। তৌকীর আহমেদ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ফেব্রুয়ারীর ৮ তারিখে। বায়ান্নর ভাষা আন্দোলনের একজন সক্রিয় যোদ্ধার ভূমিকায় অভিনয় করছেন সিয়াম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com