সিলেটে হোটেল কক্ষ থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

সিলেটে হোটেল কক্ষ থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

সিলেট নগরের একটি আবাসিক হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে নগরের সেবাহানীঘাট এলাকার হোটেল মেহেরপুর থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

হোটেলের রেজিস্ট্রি খাতায় নিহত তরুণীর নাম রুমি পাল (২২) এবং তার বাড়ি সিলেটের জৈন্তাপুর লেখা রয়েছে। তরুণের নাম লেখা রয়েছে মিন্টু দেব (৩০), তার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উল্লেখ করা হয়েছে।

সিলেট কোতোয়ালী থানার ওসি মো. গৌছুল হোসেন বলেন, কিছু আলামত থেকে পুলিশ নিশ্চিত হয়েছে তরুণীকে হত্যা করে তরুণ আত্মহত্যা করেছে। তরুণীর গলায় শ্বাসরুদ্ধ করার দাগ পাওয়া গেছে। লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য রাতের পালায় থাকা হোটেলের ব্যবস্থাপক আবদুল ওয়াদুদকে আটক করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

হোটেল সূত্র জানায়, রোববার দুপুর ১২টার দিকে দু’জন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেল কক্ষ বরাদ্দ নেন। তারা দ্বিতীয় তলার ২০৬ নম্বর কক্ষে উঠেন। বিকেল তিনটার পর তারা একসঙ্গে বের হয়ে সন্ধ্যার আগে আবার হোটেলে ঢোকেন।

রাতে খাবারের বিষয়টি জানাতে গিয়ে হোটেলকর্মী তাদের কক্ষের ভেতর কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেল ব্যবস্থাপককে জানান। পরে দরোজা ভেঙে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

রাত ১১টার দিকে হোটেলে রুমি পালের এক আত্মীয় এসে রুমি পালকে শনাক্ত করেছেন। মিন্টু দেবের পরিবারের কাউকে এখনও পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com