সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
সিলেটে করোনা আরো একজনের প্রাণ গেলো: এ নিয়ে মোট মৃত্যেুর সংখ্যা ১ হাজার ২৫১ জন

সিলেটে করোনা আরো একজনের প্রাণ গেলো: এ নিয়ে মোট মৃত্যেুর সংখ্যা ১ হাজার ২৫১ জন

সিলেট বিভাগে ভয়ঙ্কর ভাইরাস করোনা আবারও কেড়ে নিয়েছে একজনের প্রাণ। মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা ছিলেন।  

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র বিষয়টি জানিয়েছে।

এ নিয়ে বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যের সংখ্যা দাঁড়াল ১ হাজার ২৫১ জন। এর মধ্যে সিলেট জেলার ৯৩২, সুনাগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২৩ জন মৃত্যুবরণ করেছেন।

এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানিয়েছে- শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার (২৭ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগের ১ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তিনি মৌলভীবাজার জেলার বাসিন্দা।

এই একজন নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ৬৭ হাজার ৬৮৭ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ৩৬ হাজার ৩৬৫ জন, সুনামগঞ্জে ৭ হাজার ৯২ জন, হবিগঞ্জে ৭ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ৯ হাজার ৯৪৯ জন। এছাড়াও ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৫৮৬ জনের।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা ৬৬ হাজার ১০৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com