সালমানেরও মন জিতেছেন শাহরুখ

সালমানেরও মন জিতেছেন শাহরুখ

সালমানেরও মন জিতেছেন শাহরুখ
সালমানেরও মন জিতেছেন শাহরুখ

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দকে আগুন থেকে বাঁচিয়েছেন শাহরুখ। খবরটি প্রকাশের পর অনেকেই এই অভিনেতার প্রশংসা করছেন। বাস্তবে সুপারহিরোর মতো কাজ করে সুপারস্টার সালমান খানেরও মন জিতেছেন শাহরুখ।

ইনস্টাগ্রামে হ্যাপি নিউ ইয়ার সিনেমার ‘মানওয়া লাগে’ গানের একটি দৃশ্য পোস্ট করেছেন সালমান। এতে দেখা যাচ্ছে, শাহরুখের গায়ে আগুন লেগেছে কিন্তু তিনি তা পাত্তা দিচ্ছেন না। যদিও এর ক্যাপশনে কিছু লেখেননি সালমান। তবে বলার অপেক্ষা রাখে না, এই ভিডিও ক্লিপের মাধ্যমে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনার কথায় বোঝাতে চেয়েছেন ‘বলিউডের ভাইজান’।

দীপাবলি উপলক্ষে একটি পার্টির আয়োজন করেছিলেন বচ্চন পরিবার। সেখানে উপস্থিত হন শাহরুখ। রাত ৩টার দিকে পার্টি যখন প্রায় শেষ, তখনই ঘটে দুর্ঘটনা। ঐশ্বরিয়া রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহেঙ্গাতে আগুন লাগে। তৎক্ষণাত সাহায্য করতে ছুটে যান শাহরুখ এবং আগুন নিভিয়ে ফেলেন।

যদিও এই ঘটনায় অর্চনার শরীরের কিছু অংশ পুড়ে যায়। শাহরুখও ছোটখাটো আঘাত পান। শরীরে যেন কোনো সংক্রমণ না হয় এজন্য মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয় অর্চনাকে। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

এর আগে মাইক্রোব্লগিং সাইট টুইটারে খবরটি শেয়ার করেন বলিউড কোরিওগ্রাফার-নির্মাতা ফারাহ খান। তার ওম শান্তি ওম সিনেমার একটি দৃশ্যে সুপারহিরো ‘মহব্বতম্যান’ রূপে হাজির হয়েছিলেন শাহরুখ। সেই সূত্র টেনে তিনি ক্যাপশনে লেখেন, সাহায্যকারী মহব্বতম্যান শাহরুখ খান। অর্চনার দ্রুত সুস্থতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com