সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে প্রশাসনের উদ্যোগে বিশ্ব নদী দিবসে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত বালু উত্তোলনে অস্তিত্ব সংকটে নদী : খোয়াই, করাঙ্গী, সুতাং ও ইছামতী হুমকির মুখে পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত্যু বেড়ে ৩১ : স্বজনদের আহাজারি শহরে অবৈধভাবে প্যাকেটজাত সরিষার তেল ও নকল বিড়ি মজুদের দায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড ৪২টি চোরাই মোবাইলসহ চোরচক্রের মূলহোতা জগলু নবীগঞ্জে আটক মাধবপুরে বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ওসিসহ আহত ১০ : আটক ৩ আগামীকাল রামনাথ বিশ্বাসের বসতভিটা দখলমুক্তের দাবিতে সাইকেল র‍্যালি ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার যুবকের ইশাতের ছবি ব্যবহার করে প্রতারণা আটক করেছে ভোলা জেলা সিআইডি যৌতকের টাকা নিয়ে গৃহবধুকে নির্যাতন: নিরাপত্তাহীনতায় ভুগছেন গৃহবধু
সারাদেশের ন্যায় ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ আউশকান্দিতে ৩৪টি মামলা দায়ের ১৭ হাজার ৫শ টাকা জরিমানা

সারাদেশের ন্যায় ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ আউশকান্দিতে ৩৪টি মামলা দায়ের ১৭ হাজার ৫শ টাকা জরিমানা

বুলবুল আহমদ, নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে: সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারি বিধি নিষেধ অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ৩৪টি মামলা ১৭হাজার ৫শ টাকা অর্থদন্ড করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজার, আউশকান্দি- হীরাগঞ্জ বাজার সহ আরো অনেক হাট বাজারে সকাল থেকে বিকেল পর্যন্ত সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ এ অভিযান পরিচালনা করেন। যারা স্বাস্থ্যবিধি না মেনে অযথা ঘুরাফেরা করার দায়ে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮/২৬৯ ও সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে উল্লেখিত অর্থদন্ড করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।
এদিকে ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল আউশকান্দি শহীদ কিবরিয়া চত্তরে সকাল থেকে নবীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ও এসআই কামাল এর নেতৃত্বে একদল পুলিশ নিয়ে দুটি পুলিশ চেক পোষ্ট বসিয়ে কোন কারাণ ছাড়া মোটরসাইকেল, কার, লাইটেস, পিকআপ ও সিএনজি আটক করে তাদের চাকার বাসাত ছাড়তে দেখা যায়।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com