সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
সামরিক হাসপাতালের হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ

সামরিক হাসপাতালের হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ

সামরিক হাসপাতালের হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ
সামরিক হাসপাতালের হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ

স্টাফ রিপোর্টার: রাজধানীর বেইলি রোডের সরকারি বাসভবনে সর্বসাধারণের শ্রদ্ধা শেষে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘরে নেওয়া হয়েছে।

শনিবার (০৫ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে ২১ নং বেইলি রোডের বাসভবন থেকে মরদেহবাহী অ্যাম্বুলেন্স রওনা হয় সিএমএইচের দিকে।

এর আগে সন্ধ্যা ৭ থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত প্রায় ২ ঘণ্টা সৈয়দ আশরাফের মরদেহ তার বাসায় সব শ্রেণি-পেশার পেশার মানুষের শেষ শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়।

এ সময় শ্রদ্ধা জানাতে সৈয়দ আশরাফের নিকট আত্মীয় ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের শীর্ষ নেতা ছাড়াও সরকারি পদস্থ কর্মকর্তারা ছুটে আসেন বেইলি রোডের ওই বাসায়।

পড়ুন>>শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত সৈয়দ আশরাফ

শ্রদ্ধা জানাতে সেখানে জমায়েত হন কিশোরগঞ্জ ও ময়মনসিংহ জেলার আওয়ামী লীগ নেতা ও সাধারণ মানুষ; যেখানে কেটেছে সৈয়দ আশরাফের শৈশব ও যৌবনের দিনগুলো।

এ সময় সদ্য শেষ হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলামের কাছে পরাজিত হওয়া বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল করিম চুন্নুকেও সেখানে দেখা যায়।

এর আগে বিমানবন্দর থেকে অ্যাম্বুলেন্সে করে বেইলি রোডের সরকারি বাসায় তার মরদেহ আনা হয়। তবে এর আগে থেকেই সেখানে ভিড় করেন আওয়ামী নেতা-কর্মী ও তার শুভ্যানুধ্যায়ীরা।

আওয়ামী লীগের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার (০৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সৈয়দ আশরাফের প্রথম জানাজা হবে।

সেখানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীও অংশ নেবেন।

সৈয়দ আশরাফের চাচাতো ভাই সৈয়দ আশফাক টিটু জানান, সংসদ ভবন চত্বরে জানাজা থেকে রোববার দুপুর ১২টায় তার নিজ জেলা কিশোরগঞ্জে নেওয়া হবে। শোলাকিয়া ঈদগাহে দ্বিতীয় জানাজা হবে।

এরপর হেলিকপ্টারে মরদেহ নেওয়া হবে ময়মনসিংহে; সেখানকার আঞ্জুমান ঈদগাঁহে শেষ জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর রাজধানীর ঢাকার বনানী কবরস্থানে সৈয়দ আশরাফের মরদেহ দাফন করা হবে বলে জানান তিনি।

সৈয়দ আশফাক টিটু সাংবাদিকদের বলেন, মঙ্গলবার বেইলি রোডে তার প্রয়াত বড় ভাইয়ের সরকারি বাসভবনে বাদ আসর কুলখানি ও দোয়া মাহফিল হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com