সংবাদ শিরোনাম :
সরকার বিএনপিকে কোন হয়রানি করছে না: নৌমন্ত্রী

সরকার বিএনপিকে কোন হয়রানি করছে না: নৌমন্ত্রী

সরকার বিএনপিকে কোন হয়রানি করছে না: নৌমন্ত্রী
সরকার বিএনপিকে কোন হয়রানি করছে না: নৌমন্ত্রী

লোকালয় ডেস্কঃ নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘সরকার কখনোই বিএনপিকে কোনও হয়রানি করছে না। রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে তারা সরকারের বিরুদ্ধে এই অভিযোগ করছে। বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারে সরকারের কোনও হাত নেই।’

শুক্রবার (৯ মার্চ) সকালে মাদারীপুর শহরে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর নির্মাণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, বিএনপি’র আন্দোলন থেকে পুলিশ যেসব নেতাকর্মীকে গ্রেফতার করেছে তারা প্রত্যেকেই বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি। আইনের বিধান রয়েছে, কোনও মামলার আসামি আদালতে হাজির না হলে পুলিশ তাদের গ্রেফতার করতে পারে। গ্রেফতারকৃতরা আইনের মাধ্যমে জামিন নিতে পারবেন।

বিএনপি কর্মসূচির নামে অতীতে নৈরাজ্য চালিয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই নিরাপত্তার কথা বিবেচনা করেই বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতার করছে পুলিশ। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আওয়ামী লীগের নেতাকর্মীদেরও তো পুলিশ দিয়ে পেটানো হয়েছে। কিন্তু তখন আওয়ামী লীগের কেউ কোনও ধ্বংসাত্মক কাজের সঙ্গে জড়িত হয়নি। এমনকি বিএনপি’র মতো মানুষ পুড়িয়ে, পিটিয়ে, কুপিয়ে হত্যা করেনি। এখন বিএনপির কোনও কর্মসূচির কথা শুনলে তাদের তাণ্ডবের কথা মনে করে মানুষ আসলেই ভয় পায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com