সব দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড, মাঠে ফিরছেন সাকিবরা

সব দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড, মাঠে ফিরছেন সাকিবরা

সব দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড, মাঠে ফিরছেন সাকিবরা
সব দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড, মাঠে ফিরছেন সাকিবরা

স্পোর্টস আপডেট ডেস্কঃ ক্রিকেটারদের উত্থাপিত সব দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড। আগামী ২৫ অক্টোবর (শুক্রবার) থেকে ভারত সফরের জন্য ক্যাম্পে যাওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন সাকিব আল হাসান।

আজ রাত ৯টার পর আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে মিরপুরে বিসিবি কার্যালয়ে বৈঠকে বসে সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবি কর্মকর্তারা। এরপরই সংবাদ সম্মেলনে এসে আন্দোলনরত ক্রিকেটারদের দাবি মেনে নেয়ার ঘোষণা দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটাররাও ঘোষণা দিয়েছেন, যথারীতি তারা স্বাভাবিক ক্রিকেট কার্যক্রমে ফিরে আসবেন।

সাকিব বলেন, সব আলোচনা ফলপ্রসূ হয়েছে। আমাদের যা ডিমান্ড ছিল সবই শুনে দ্রুততার সঙ্গে বাস্তবায়নের জন্য বোর্ড ডিরেক্টররাসহ বৈঠকের সবাই আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত হওয়ার পর সিদ্ধান্ত নিয়েছি প্রথম শ্রেণীর খেলোয়াড়রা মাঠে যাবেন আগামী শনিবার থেকে (২৬ অক্টোবর)। আর আমরা ন্যাশনাল টিম ২৫ অক্টোবর (শুক্রবার) থেকে ক্যাম্পে যাবো।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, পারিশ্রমিক, অ্যালাউন্স যা যা সুনির্দিষ্টভাবে বাড়ানোর দরকার, তা আগামী দু’তিন দিনের মধ্যে দেখবো। আর অবকাঠামোর উন্নয়নের জন্য যে দাবি-দাবি দাওয়া রয়েছে, সেগুলোও আমরা বাস্তবায়ন করবো। তবে এগুলোতো এখনই সম্ভব নয়। আমরা দেশের সব জায়গায় একসঙ্গেই অবকাঠামোগত উন্নয়ন কার্যক্রম শুরু করবো। এর বাইরে যে দু’টি লিগ্যাল দাবি এসেছে আইনজীবীর মাধ্যমে, আমরা সে দু’টি নিয়ে কোনো কথা বলবো না। ওগুলো আমরা আসার সঙ্গে সঙ্গে সঙ্গে আমাদের লিগ্যাল টিমের কাছে পাঠিয়েছি। সেটা দেখে পরবর্তীতে সমাধানের চেষ্টা করবো।

উল্লেখ্য গত সোমবার (২১ অক্টোবর) বেতন ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে ধর্মঘটের ডাক দেন ক্রিকেটাররা। এতে আসন্ন ভারত সফর নিয়ে শঙ্কা তৈরি হয়। তবে বুধবার রাতে বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের আলোচনা সফল হওয়ায় ভারত সফরের সব শঙ্কা কেটে গেলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com