সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
সংঘর্ষের পর বরিশাল থেকে বাস-লঞ্চ বন্ধ

সংঘর্ষের পর বরিশাল থেকে বাস-লঞ্চ বন্ধ

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক:বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর গুলি চালানোর অভিযোগ তুলে আজ বৃহস্পতিবার ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। এতে করে আজ সকাল থেকে বরিশাল থেকে সব রুটের বাস ও লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

মহানগর শ্রমিক লীগের সভাপতি পরিমল চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার সঠিক বিচার দাবিতে শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা বাস ও লঞ্চ চলাচল বন্ধ করে দিয়েছে।

পরিমল আরও বলেন,‌ ‘গতকাল বুধবার রাতে আকস্মিকভাবে সিটি মেয়র ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর গুলি চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এতে আমাদের বিপুল সংখ্যক নেতাকর্মী আহত হয়েছেন। এমনকি অল্পের জন্য রক্ষা পেয়েছেন সিটি মেয়র। এ ঘটনায় অহেতুক নেতাকর্মীদের আটকও করা হয়।’

এদিকে, গণপরিবহন ও লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়ায় বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। সকাল থেকে বাসস্ট্যান্ডে পৌঁছে বিকল্প মাধ্যমে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন তারা। বেশি অর্থ খরচ এবং কষ্ট করে গন্তব্যে পৌঁছাতে হচ্ছে তাদের।

একাধিক যাত্রী অভিযোগ করেন, ঘটনার সঙ্গে বাস ও লঞ্চের কোনো যোগসূত্র নেই। তবে কেন তাদের জিম্মি করে এভাবে বাস ও লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তারা দ্রুত বাস ও লঞ্চ চলাচল স্বাভাবিক করার দাবি জানান।

এর আগে বুধবার দিবাগত রাতে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে কয়েক দফায় হামলা চালানো হয়। এ ঘটনায় পুলিশ ও আনসার সদস্যসহ অন্তত ৩০-৪০ জন আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com