শ্রীলঙ্কাকে ২৩৮ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

শ্রীলঙ্কাকে ২৩৮ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

শ্রীলঙ্কাকে ২৩৮ রানের লক্ষ্য দিল বাংলাদেশ
শ্রীলঙ্কাকে ২৩৮ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেটের দ্বিতীয় সেমিফাইনালে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। টসে জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় স্বাগতিক লঙ্কানরা।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে ৪৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৭ রান করেছে বাংলাদেশ। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জয়ে তিনশ রানের অধিক পুঁজি পেয়েছিল বাংলাদেশ। আজ এই পুঁজি নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে কতটা লড়তে পারে সেটাই দেখার অপেক্ষা।

আগে ব্যাট করতে নেমে আজ দলীয় ২ রানেই ওপেনার জাকির হোসেনকে হারিয়ে বড় ধাক্কা খায় বাংলাদেশ। এরপর নাজমুল ইসলাম শান্ত ১০ ও অধিনায়ক নুরুল হাসান সোহান সাজঘরে ফেরেন ৮ রান করে। তবে আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া মোসাদ্দেকের সঙ্গে জুটিতে দলকে এগিয়ে নিতে থাকেন মিজানুর রহমান। দলীয় ১০৬ রানের মাথায় চতুর্থ ব্যাটসম্যান হিসেবে আউট হন মোসাদ্দেক। সাজঘরে ফেরার আগে ৫৭ বলে ১ চারে ৩৯ রান করেন তিনি।

মোসাদ্দেকের পর ইয়াসির আলীর সঙ্গে আরেক জুটিতে দলতে টানতে থাকেন মিজানুর। শেষপর্যণ্ত ব্যক্তিগত ৭৭ রানে রানআউটের শিকার হয়ে ফেরান তিনি। প্যাভিলিয়নে ফেরার আগে ৯৫ বলে ৭ চার ও ১ ছক্কায় ৭২ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান মিজানুর। তার পর দ্বিতীয় সর্বোচ্চ ইনিংস খেলে আউট হয়েছেন ইয়াসির আলী। ৭২ বলে ৩ চার ও ১ ছক্কায় ৬৬ রান আসে ইয়াসির আলীর ব্যাট থেকে। এছাড়া আফিফ হোসেন ১৪ ও শফিউল আলম ৬ রানে  আউট হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com