শেষ একদিনের ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড ও ভারত

শেষ একদিনের ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড ও ভারত

শেষ একদিনের ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড ও ভারত

খেলা ডেস্ক : শেষ একদিনের ম্যাচ। ইতিমধ্যে T-20 সিরিজ় কোহলি ব্রিগেড জিতে নিয়েছে। এবার একদিনের পালা। প্রথম ম্যাচ জিতে শুরুটা বেশ ভালোই হয়েছিল। রুটদের দুর্দান্ত ব্যাটিং আর ভারতের বোলিং-ব্যাটিং বিপর্যয়েই হার মেনেছে ভারতীয় দল। অর্থাত্‍, ফলাফল এখন ১-১। শেষ ম্যাচ যে জিতবে তার দখলেই আসবে সিরিজ়।

একদিনের সিরিজের প্রথম ম্যাচে নটিংহ্যামে কুলদীপ যাদবের দুরন্ত পারফরম্যান্সের সৌজন্যে ইংল্যান্ডকে আট উইকেটে হারিয়ে দেয় ভারত। কিন্তু এর পরই সিরিজের দ্বিতীয় ম্যাচে জ্বলে ওঠে ইয়ন মর্গ্যানের ইংল্যান্ড। জো রুটের অনবদ্য শতরান এবং ডেভিড উইলির অলরাউন্ড পারফরম্যান্সে ঐতিহাসিক লর্ডসে দ্বিতীয় ওডিআই জিতে সিরিজে সমতা ফিরিয়ে আনে ইংল্যান্ড। লর্ডসে আঙুলে চোট পাওয়ার কারনে তৃতীয় ওডিআই ম্যাচে পাওয়া হয়তো যাবে যাবে না ইংলিশ ওপেনার জেসন রয়কে। তাঁর পরিবর্তে ইংল্যান্ডের দলে ডাকা হয়েছে স্যাম বিলিংসকে। ডেভিড মালানের পরিবর্তে দলে ডাকা হয়েছে জেমস ভিন্সকে। ম্যাচের আগে ফিটনেস টেস্টে যদি রয় পাশ না করতে পারেন, তাহলে সুযোগ চলে আসবে ভিন্স এবং বিলিংসের কাছে।

ভারতীয় ব্যাটিং লাইন আপের আশা-ভরসা রোহিত শর্মা। প্রথম ম্যাচে রো-হিট ছিলেন। ভারতীয় দলও হিট করেছে। দ্বিতীয় ম্যাচে তিনি ফ্লপ করেছেন। ব্যাটিং লাইন আপও ফ্লপ করেছে। ধোনি শেষদিকে চেষ্টা করেছিলেন। তবে, শ্লথ ব্যাটিং করে ৩০০-র উপর টার্গেট চেজ় করা অসম্ভব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com