শুধু চা খেয়েই ৩০ বছর বেঁচে আছেন তিনি

শুধু চা খেয়েই ৩০ বছর বেঁচে আছেন তিনি

শুধু চা খেয়েই ৩০ বছর বেঁচে আছেন তিনি
শুধু চা খেয়েই ৩০ বছর বেঁচে আছেন তিনি

চিত্র-বিচিত্র ডেস্ক- “এক কাপ চায়ে আমি তোমাকে চাই!” এক কাপ চায়ে মানুষ প্রেম চান, আড্ডা চান, প্রেমিকার সান্নিধ্য অথবা তুফানি তর্ক সকলই চান, কিন্তু এক কাপ চায়ে বেঁচে থাকতে চান কি কেউ?

হরেক রকমের চা সে আপনি যতই ভালোবাসুন না কেন, সব খাবার ছেড়ে শুধুমাত্র চা খেয়ে কি বেঁচে থাকতে পারবেন? তা একদিন নয়, তিন দিন নয়, তিরিশ টা বছর! বেঁচে রয়েছেন ছত্তিশগড়ের ‘চায়েওয়ালি চাচি’।

পিল্লি দেবী ভারতের ছত্তিশগড়ের কোরিয়ার বাসিন্দা। বর্তমানে তার বয়স ৪৪ বছর। তার বাবা রাতি রাম স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, পিল্লি দেবীর বয়স তখন ১১ বছর। জনকপুরের পটনা স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়া অবস্থায় তাকে একটি জেলা স্তরে টুর্নামেন্টে যোগ দিতে নিয়ে যাওয়া হয়।

বাড়ি ফেরার পর থেকেই অদ্ভুত আচরণ করতে শুরু করেন তিনি। তখন দুধ চা আর বিস্কুট-পাউরুটি খেতেন। কিন্তু যত দিন গড়াতে থাকে পিল্লি দেবীর খাদ্যাভ্যাসে পরিবর্তন আসতে থাকে।

তার ভাই বিহারি লাল রাজভাদে জানান, ঘর থেকে কোথাও বের হন না তিনি। সারা দিন তিনি শিবের আরাধনা করেন। আর সূর্যাস্তের পর এক কাপ কালো চা খান। এ ছাড়া কোনো প্রকার পানিও স্পর্শ করেন না তিনি।

কোরিয়া জেলা হাসপাতালের চিকিৎসক এসকে গুপ্ত জানান, একজন মানুষের পক্ষে এতদিন যাবৎ শুধু এক কাপ চা খেয়ে একেবারেই বেঁচে থাকা অসম্ভব। কারণ মানুষের ন্যূনতম দৈনন্দিন ক্যালোরির চাহিদা পূর্ণ হয় না চা থেকে পূরণ হওয়া সম্ভব নয়।

তার ভাই আরও বলেন, অনেক হাসপাতাল, ডাক্তার দেখিয়েছি। কিন্তু তারা কোনো সমাধান দিতে পারেনি। তার কোনো অসুখও নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com